English

33 C
Dhaka
বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
- Advertisement -

কর্ণফুলীতে শিক্ষা সচেতনতা ও নৈতিকতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

- Advertisements -
Advertisements
Advertisements

শিক্ষা জাতির মেরুদণ্ড, আর শিক্ষা ছাড়া একটি সমাজ পরিবর্তন করা অনেকটা কঠিন। তাই স্ব স্ব ক্ষেত্রে অভিজ্ঞতা অর্জনে শিক্ষার ওপর গুরুত্ব দিতে সবাইকে সচেষ্ট হবার আহ্বান জানিয়েছেন বক্তারা।
১৭ অক্টোবর ২০২০ শনিবার কর্ণফুলী উপজেলার আজিম পাড়ার খোয়াজ নগর হল টোয়েন্টিওয়ান মিলনায়তনে আইয়ুব-বিবি ট্রাষ্টের সহযোগিতায় লায়ন্স ও লিও ক্লাব অব চিটাগাং কসমোপলিটনের উদ্যোগে শিক্ষা, সচেতনতা ও নৈতিকতা বিষয়ক কর্মশালায় বক্তারা এ আহবান জানান।
বক্তারা আরও বলেন, পেছনে পড়ে থাকা একটি সমাজকে সামনের দিকে এগিয়ে নিতে শিক্ষা যেমন দরকার, সেই সাথে প্রয়োজন সচেতনতা আর বিশেষ করে প্রতিটি কাজে নৈতিকতার পরিচয় দেয়া। তাহলেই সম্ভব সমাজ ব্যবস্থায় অনন্য এক পরিবর্তন আনা।
লায়ন্স ক্লাব অব চিটাগাং কসমোপলিটনের সভাপতি ও ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের পরিচালক লায়ন মোঃ হাকিম আলীর সভাপতিত্বে কর্মশালায় প্রধান অতিথি ছিলেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা সুলতানা। কর্মশালায় প্রবন্ধ উপস্থাপন করেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মোহাম্মদ জাবেদ হোসেন।
লায়ন্স জেলা দ্বিতীয় ভাইস গভর্ণর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকীর সঞ্চালনায় অনুষ্ঠিত কর্মশালায় উপস্থিত ছিলেন কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ ইসমাইল হোসেন, ডায়মন্ড সিমেন্ট লিমিটেডের ডিজিএম (মার্কেটিং এন্ড সেলস) আব্দুর রহিম, লায়ন্স জেলা রিজিয়ন চেয়ারপার্সন লায়ন আশীষ ভট্টাচার্য, জোন চেয়ারপার্সন লায়ন চন্দন দাশ, লিও ক্লাবের চীফ কো-অর্ডিনেটর লিও ইঞ্জি. মোঃ নাঈম সারওয়ার জিতু।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন