ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ১৭, ২০২০

ঢাকা সোমবার, ২৬ অক্টোবর, ২০২০, ১০ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ৮ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

সাংবাদিকদের কল্যাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আন্তরিক: শিক্ষা উপমন্ত্রী নওফেল

শফিক আহমেদ সাজীব :

নিরাপদ নিউজ

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার সাংবাদিক ও সাংবাদিকতা বান্ধব। তিনি সাংবাদিকদের কল্যাণে অত্যন্ত আন্তরিক। ইতিমধ্যে গৃহীত বিভিন্ন পদক্ষেপই তার প্রমাণ।

বিজ্ঞাপন

তিনি বলেন, করোনা মহামারিতে সারা পৃথিবী যখন বিধ্বস্ত তখনও তিনি সাংবাদিকদের ভুলেননি। তাদের কল্যাণে তিনি চট্টগ্রামসহ সারাদেশে আর্থিক প্রণোদনা দিয়েছেন। যা অত্যন্ত প্রশংসনীয় হয়েছে সর্বমহলে।

১৬ অক্টোবর ২০২০ শুক্রবার দুপুরে চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে) নেতৃবৃন্দরা নগরের চশমা হিল বাসভবনে তার সঙ্গে সৌজন্য সাক্ষাত করতে গেলে তিনি এসব কথা বলেন।

সিইউজের সভাপতি মোহাম্মদ আলী ও সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামের নেতৃত্বে প্রতিনিধি দলে ছিলেন, সিইউজের সিনিয়র সহ-সভাপতি রতন কান্তি দেবাশীষ, সহ-সভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, নির্বাহী সদস্য মুহাম্মদ মহররম হোসাইন ও টিভি ইউনিট প্রধান মাসুদুল হক।

নওফেল বলেন, আমার বাবা এবিএম মহিউদ্দিন চৌধুরী সুখে-দু:খে আমৃত্যু চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাথে ছিলেন। যে কোনো সংকটে সবার আগে পাশে দাঁড়াতেন। আমিও সাংবাদিক সমাজকে সাথে নিয়ে চট্টগ্রামের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

উপমন্ত্রী বলেন, সারাদেশে শান্তিপূর্ণ পরিবেশে সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব পালনে সরকার সব ধরনের পদক্ষেপ গ্রহণ করেছে। যথাযথ ধর্মীয় মর্যাদায় এ উৎসব সম্পন্নে তিনি সাংবাদিকসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x