ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ৩৪ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ২২ অক্টোবর, ২০২০, ৬ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ৪ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

ক্যাবল অপারেটরদের পূর্ব ঘোষিত ‘ধর্মঘট’ স্থগিত

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী মোস্তফা জব্বার ও একই মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলকের অনুরোধে পূর্ব ঘোষিত ধর্মঘটের সিদ্ধান্ত থেকে সরে এসেছে ক্যাবল নেটওয়ার্ক সংগঠনগুলো। শনিবার এক ভার্চুয়াল সভায় এ সিদ্ধান্ত জানান কোয়াব ও আইএসপিএবি নেতারা। বৈঠকে মন্ত্রী ও প্রতিমন্ত্রী যুক্ত ছিলেন। এতে প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক বলেন, অতি সত্তর এই সমস্যা সমাধানে কার্যকর একটি পদক্ষেপ নেবো। আপনার আপনাদের ইন্টারনেট বন্ধ রাখার সিদ্ধান্ত থেকে সরে আসেন। আপনারা আমাদের জন্য সাতদিন সময় দেন। মন্ত্রী মোস্তফা জব্বার বলেন, মেয়র ও আইনমন্ত্রী মহোদয় নিশ্চিত করেছেন আর কোন তার কাটা হবে না। সকল গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সঙ্গে আলোচনা করে জানিয়েছেন বিকল্প কোন ব্যবস্থা না করে তার কাটা ঠিক হবে না।

বিজ্ঞাপন

এমতবস্থায় আপনাদের অনুরোধ করছি আপনারা এই কর্মসূচিটি প্রত্যাহার করেন। আমি বলব আপনাদের আন্দোলনের একটি বিজয় হয়েছে। সরকার ইতোমধ্যে দুই সিটি করপোরেশনকে তার না কাটার জন্য বলেছেন। আমি অনুরোধ করব আপনাদের কর্মসূচি স্থগিত করেন। আমাদের আরো কিছুটা দিন সময় দেন যাতে এই সমস্যা সমাধানে উদ্যোগ নিতে পারি। আমি হাতজোড় করে অনুরোধ করছি আপনাদের কর্মসূচি স্থগিত করেন। আগামীকাল প্রধানমন্ত্রী বিষয়টি সম্বন্ধে জানবেন এবং সিদ্ধান্ত জানাবেন।

বৈঠকে কোয়াবের প্রতিষ্ঠাতা সভাপতি এস এম আনোয়ার পারভেজ বলেন, আমরা কখনোই গ্রাহকদের সমস্যায় ফেলতে চাইনি। আমরা করোনাকালে অনেককেই হারিয়েছি। তারপরেও কোন কাজে পিছপা হইনি। আমরা কর্মসূচি স্থগিত করছি।

আইএসপিএবি প্রেসিডেন্ট আমিনুল হাকিমও কর্মসূচি স্থগিতের ঘোষণা দেন। তিনি বলেন, রোববার মেয়র মহোদয়ের সঙ্গে বৈঠক আছে। মাননীয় মন্ত্রী মহোদয় বলেছেন প্রধানমন্ত্রী সিদ্ধান্ত জানাবেন। আমরা আশা করছি সপ্তাহখানেকের মধ্যে সমাধান পেয়ে যাবো।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x