English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

নির্মাণাধীন ভবন থেকে রড পড়ে, গৃহবধূর মৃত্যু

- Advertisements -

রাজধানীর মোহাম্মদপুরে নির্মাণাধীন পাঁচতলা ভবনের উপর থেকে রড, পাশের বাড়ির টিনসেড বাসায় থাকা গৃহবধূর মাথায় পড়ে মৃত্যু হয়েছে।
নাম নাহার বেগম (৩৮)। শনিবার (১৭ অক্টোবর) বিকালে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে বাংলাদেশ মেডিকেল কলেজ হাসপাতাল, সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা ছয়টা বিশ মিনিটে মৃত ঘোষণা করেন।
সত্যতা নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া। তিনি বলেন মৃতদেহটি হাসপাতাল মর্গে রাখা হয়েছে।
মৃতার স্বামী আনোয়ার হোসেন পল্টু জানান, মোহাম্মদপুর রায়েরবাজার সাদেকখান রোডের একটি টিন সেড ভাড়া বাসায় পরিবার নিয়ে থাকেন। তাদের পাশের বাসা নিমার্ণাধীন ভবনের ৫ম তলায় ছাদ ঢালাইয়ের কাজ চলছিল। সেই নির্মাণাধীন ভবনের উপর থেকে ভারি একটি লোহার টুকরো নিচে পড়ে। সে সময়ে আমার স্ত্রী নিচে ছিল। তার মাথার উপর পড়ে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত বলে জানান।
তার গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলায়। তার বাবার নাম মৃত সাহেব আলী ব্যাপারী। দুই ছেলে এক মেয়ের জননী। মৃতার স্বামী পেশায় গাড়ী চালক। স্ত্রী ছিলেন গৃহিনী।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন