ব্রেকিং নিউজ

আপডেট ১ মিনিট ২১ সেকেন্ড

ঢাকা বুধবার, ২১ অক্টোবর, ২০২০, ৫ কার্তিক, ১৪২৭, হেমন্তকাল, ৩ রবিউল আউয়াল, ১৪৪২

বিজ্ঞাপন

বিচার বিভাগীয় তদন্তসহ ৬ দফা দাবি জানালেন রায়হানের মা

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

সিলেটে পুলিশি নির্যাতনে রায়হান উদ্দিন হত্যাকাণ্ডের বিষয়ে বিচার বিভাগীয় তদন্ত সহ ৬ দফা দাবি জানান রায়হানের মা ছালমা বেগম।
রোববার (১৮) অক্টোবর দুপুরে নগরীর আখালিয়াস্থ নিজ বাড়িতে সংবাদ সম্মেলনে তিনি এ দাবি জানান।

বিজ্ঞাপন

অনান্য দাবি গুলো হচ্ছে রায়হান হত্যায় জড়িত বন্দরবাজার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আকবর হোসেন ভূঁইয়া সহ সকল পুলিশ সদস্যকে অবিলম্বে গ্রেফতার করতে হবে। পলাতক এসআই আকবর হোসেনকে গ্রেফতারের আইজিপির নির্দেশনা কামনা করা হয়। সেই সাথে পুরো ঘটনার ব্যাপারে এসএমপির পুলিশ কমিশনার কর্তৃক একটি পূর্ণাঙ্গ বক্তব্য প্রদানের দাবি জানানো হয় এবং আগামী ৭২ ঘণ্টার মধ্যে হত্যার ঘটনায় অভিযুক্ত এসআই আকবরসহ জড়িত পুলিশ সদস্যদের গ্রেপ্তারের হুশিয়ারি দেন। যদি নির্ধারিত সময়ের মধ্যে গ্রেপ্তার না করা হয় তাহলে আখালিয়া এলাকাবাসীর উদ্যোগে হরতাল, সড়ক অবরোধসহ কঠোর কর্মসূচি ঘোষণা দেয়া হবে এবং এর দ্বায়ভার সিলেট মেট্রোপলিটন পুলিশকে নিতে হবে বলে উল্লেখ করেন রায়হানের মা।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মিসবাহ উদ্দিন সিরাজ, স্থানীয় কাউন্সিলর মখলিছুর রহমান কামরান, ৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তারেক উদ্দিন তাজ, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইলিয়াসুর রহমান, কাউন্সিলর তৌফিক বক্স লিপন, নারী কাউন্সিলর রেবেকা বেগম, সাবেক কমিশনার জগদীশ দাশ ও রায়হানের চাচা হাবিবুল্লাহ প্রমুখ।

উল্লেখ্য রোববার (১১) অক্টোবর ভোরে পুলিশের নির্যাতনে রায়হান উদ্দিন (৩৩) নামে এক যুবক নিহত হওয়ার অভিযোগ তুলেছেন তার স্বজনরা। নিহত ওই যুবক সিলেটের আখালিয়ার নেহারিপাড়ার মৃত রফিকুল ইসলামের ছেলে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x