English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিতে সবাইকে সচেতন হতে হবে: সিএমপি কমিশনার

- Advertisements -

চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর বলেছেন, নিরাপদ সড়ক ব্যবস্থা নিশ্চিতে সবাইকে নিজ নিজ অবস্থান থেকে সচেতন হতে হবে। তিনি বলেন, নিরাপদ সড়ক ব্যবস্থা গড়ে তুলতে কেবল চালক নয়, সাধারণ মানুষকেও সমান সচেতন হতে হবে।
১৯ অক্টোবর ২০২০ সোমবার দুপুরে নগরীর দামপাড়াস্থ নগর পুলিশের সদর দপ্তরে আগামী ২২ অক্টোবর জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর কমিটির নেতৃবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি একথা বলেন।
নিরাপদ সড়ক চাই (নিসচা)’র ভূয়সী প্রশংসা করে তিনি বলেন, দেশে সড়ক দুর্ঘটনারোধে নিরাপদ সড়ক চাই যেভাবে অবদান রেখে চলছে তা সত্যিই প্রশংসার দাবিদার। তিনি বলেন, চালকরা ব্যাপারোয়া গাড়ী চালান, যাত্রীরা চালককে দ্রুত গতিতে গাড়ী চালানোর জন্য উৎসাহিত করেন, পথচারী নিয়ম না মেনে রাস্তা পারাপার হয় এবং পরিবহন মালিক গাড়ীর যথাযথ রক্ষাবেক্ষন করেন না। সড়ক দুর্ঘটনা রোধে যদি সকলে সমন্বয় উদ্যোগ গ্রহন করে, তাহলেই সড়ক দুর্ঘটনা কমিয়ে আনা সম্ভব।
এ সময় উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই চট্টগ্রাম মহানগর কমিটির সভাপতি এস এম আবু তৈয়ব, সহ-সভাপতি চৌধুরী ফরিদ, হাজী মোহাম্মদ সাহাবদ্দিন, সহ-সাধারণ সম্পাদক আরশাদ উর রহমান, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ এনাম। এ ছাড়াও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন