ব্রেকিং নিউজ

আপডেট ৪৫ মিনিট ৩৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৫ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৪ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

হোটেল থেকে মরিয়ম নওয়াজের স্বামীকে গ্রেফতার

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

পাকিস্তানের পুলিশ দেশটির সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের জামাতা ক্যাপ্টেন সফদারকে গ্রেফতার করেছে। সোমবার দেশটির সিন্ধু প্রদেশের রাজধানী করাচির একটি হোটেল কক্ষের দরজা ভেঙে তাকে গ্রেফতার করা হয়। খবর ডন।

বিজ্ঞাপন

পাকিস্তানী সংবাদ মাধ্যম ডনের খবরে বলা হয়েছে, বর্তমান ক্ষমতাসীন সরকারের তীব্র সমালোচনার করেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে মরিয়ম নওয়াজ। এর জের ধরে মরিয়ম নওয়াজের স্বামী ক্যাপ্টেন সফদারকে গ্রেফতার করে পুলিশ।

আজ সোমবার সকালে মরিয়ম নওয়াজ টুইট করে তার স্বামীকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন।

এক টুইট বার্তায় মরিয়ম লেখেন, করাচির একটি হোটেলে তারা অবস্থান করছিলেন। সোমবার ভোরে হোটেল কক্ষের দরজা ভেঙে পুলিশ জোর করে তাদের কক্ষে প্রবেশ করে। এ সময় মরিয়ম ঘুমন্ত অবস্থায় ছিলেন। এরপর পুলিশ তার স্বামীকে গ্রেফতার করে নিয়ে যায়।

যদিও পুলিশ এখনও তাকে গ্রেফতারের বিষয়ে কোনো বক্তব্য দেয়নি। এদিকে, ক্ষমতাসীন দল পিটিআই নেতা ও ইমরান সরকারের মন্ত্রী আল জাইদি মরিয়মের অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ কারও কক্ষের দরজা ভাঙেনি। মরিয়ম মিথ্যাচার করছেন।

উল্লেখ্য, গতকাল রবিবার পাকিস্তানের বিরোধী দলগুলোর ইমরানবিরোধী এক বিক্ষোভে যোগ দেন মরিয়ম নওয়াজ। ওই বিক্ষোভে স্লোগান দেন ক্যাপ্টেন সফদার। বিক্ষোভটি হয় একটি সমাধিতে।

পুলিশের অভিযোগ, ওই স্থানে বিক্ষোভ করে সমাধির পবিত্রতা নষ্ট করা হয়েছে। এ কারণে মরিয়ম, সফদারসহ ২০০ জনের বিরুদ্ধে প্রাথমিক তদন্ত প্রতিবেদন দেয় পুলিশ। এ ঘটনায় পুলিশ সফদারকে গ্রেফতার করেছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x