English

24 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

জনগণের স্বার্থের পরিপন্থী কোন আইন প্রণয়ন করা হয়নি: আইনমন্ত্রী আনিসুল হক

- Advertisements -

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার জনবান্ধব সরকার। শেখ হাসিনার আমলে এমন কোন আইন প্রণয়ন করা হয়নি যে আইন জনগণের স্বার্থের পরিপন্থী। জনগণের ইচ্ছার প্রতিফলন হয় এমন আইন প্রণয়ন করার পক্ষে ছিলেন প্রধানমন্ত্রী। বিচার বিভাগের স্বাধীনতা ক্ষুণ্ন হোক এমন আইন শেখ হাসিনার আমলে হবে না। প্রণীত সকল আইনেই জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটেছে।
সোমবার জেলা আইনজীবী সমিতি অডিটরিয়ামে সমিতির সদস্যদের ব্যক্তিগত ও পেশাগত তথ্যাদি সফটওয়ারের মাধ্যমে পরিচালনা করার লক্ষ্যে সফটওয়ার উদ্বোধন অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মন্ত্রী।
আইনমন্ত্রী বলেন, শেখ হাসিনার সরকার আইনের শাসন বাস্তবায়নে বিশ্বাসী। আইনজীবীদের আয় রোজগারের বিষয় চিন্তা করে এবং বিচার কাজ সচল রাখার জন্য করোনাকালীন ভার্চুয়ালি কোর্ট পরিচালনা করার ব্যবস্থা করেছেন।
আইনজীবী সমিতির সভাপতি সৈয়দ মোক্তার হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল, চট্টগ্রাম জেলা দায়রা জজ মো. ইসমাইল হোসেন, মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমান, আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক এএইচএম জিয়া উদ্দিন। এটর্নী জেনারেল এএম আমিন উদ্দিন অনুষ্ঠানে ভার্চুয়ালি সংযুক্ত ছিলেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন