ব্রেকিং নিউজ

আপডেট ১১ মিনিট ৬ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৮ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ৮ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

আগারওয়ালের প্রশ্নে গেইলের কড়া জবাব: ‘এসব আমাকে বলবেন না’

স্পোর্টস ডেস্ক

নিরাপদ নিউজ

সুপার ওভারেও টাই! কিংস ইলেভেন পাঞ্জাব ও মুম্বাই ইন্ডিয়ানসের মধ্যকার ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে এমন ঘটনাই ঘটে। ফলে আবারও সুপার ওভার দেওয়া হয়। নানা নাটকীয়তার পর দ্বিতীয় সুপারওভারে ক্রিস গেইল ও মায়াঙ্ক আগারওয়ালের দুর্দান্ত ব্যাটিংয়ে জয় নিয়ে মাঠ ছাড়ে প্রীতি জিন্তার পাঞ্জাব। এই সুপার ওভারে ব্যাটিংয়ে নামার সময়  আগারওয়ালের করা এক প্রশ্নে বিস্মিত হয়ে যান গেইল।

বিজ্ঞাপন

কী এমন প্রশ্ন করেছিলেন আগারওয়াল? দ্বিতীয় সুপার ওভারে ব্যাটিং করতে নামছিলেন গেইল-আগারওয়াল। এই সময় গেইলকে আগারওয়াল প্রশ্ন করেন, ‘স্ট্রাইকে কে যাবে? তুমি নাকি আমি।’ এই প্রশ্নে তাজ্জব বনে যান ইউনিবার্স বস। পালটা উত্তরে গেইল বলেন, ‘আপনি সত্যি সত্যি আমাকে এটা বলছেন? এসব আমাকে বলবেন না। আমিই যাব স্ট্রাইকে এবং প্রথম বলে আমি ছয় হাঁকাব। ’

গেইল সত্যি সত্যিই তাই করেন। দ্বিতীয় সুপার ওভারে ১২ রানের টার্গেট ছিল। মুম্বাই প্রথমে ব্যাট করে এই টার্গেট দেয়। গেইল-আগারওয়াল পাঞ্জাবের হয়ে নামেন। প্রথম বলেই বিশাল এক ছয় মেরে ম্যাচের নাটাই নিজেদের নিয়ন্ত্রণে নেয় পাঞ্জাব। শেষ পর্যন্ত দুই বল হাতে রেখেই জেতে দলটি। গেইল সাত ও আগারওয়াল আট রান করেন।

প্রথম সুপার ওভারে আগে ব্যাট করে পাঞ্জাব। রাহুল-নিকোলাস-হুদা তিনজনে মিলে মাত্র পাঁচ রান করেন। দুর্দান্ত বল করেন বুমরাহ। ছয় রানের টার্গেটে খেলতে নেমে এই রানও করতে পারেনি মুম্বাই। ব্যাটিংয়ে ছিলেন রোহিত শর্মা ও কুইন্টন ডি কক। পাঞ্জাবের হয়ে দুর্দান্ত বোলিং করেন মোহাম্মদ শামি।

এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ব্যাট করতে নেমে ৬ উইকেটে ১৭৬ রান সংগ্রহ করে। ডি কক ৫৩, পান্ডিয়া ৩৪, পোলার্ড ৩৪ ও কোল্টার নিল ২৪ রান করেন। দুটি করে উইকেট নেন সামি ও আরশদিপের। পাঞ্জাবের হয়ে সর্বোচ্চ ৭৭ রান করেন লোকেশ রাহুল। পাঞ্জাবও ৬ উইকেটে ১৭৬ রান তোলায় সুপার ওভারে গড়ায় ম্যাচ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x