English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

নিকলীতে মুজিব শতবর্ষ উপলক্ষে বিনামূল্যে বৃক্ষ বিতরন কর্মসূচি

- Advertisements -

জাতীয় বৃক্ষ রোপন অভিযান ২০২০ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষের চারা রোপন কর্মসূচীর অংশ হিসেবে কিশোরগঞ্জ জেলার হাওর বেষ্ঠিত উপজেলা নিকলীতে ২১ অক্টোবর ২০২০ তারিখ ” মুজিব বর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান ” এই স্লোগানকে সামনে রেখে ২৫০০ গাছের চারা বিনামূল্যে বিতরন করেন নিকলী উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠন। নিকলী উপজেলার ৭টি ইউনিয়নের নেতা কর্মীরা সকাল ১১টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে নিজ নিজ ইউনিয়নের চারা গ্রহন করেন এবং স্ব স্ব ইউনিয়নে নিয়ে যান।
এ সময় উস্থিত ছিলেন নিকলী উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান কারার সাইফুল ইসলাম, নিকলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ, নিকলী উপজেলা কৃষকলীগের সভাপতি সাইদুর রহমান, সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহব্বায়ক সেলিম আজাদ হালিম, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি, সাধারন সম্পাদকবৃন্দ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
নিকলী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিয়াজুল হক আয়াজ বলেন মহান নেতা জাতির পিতা বঙ্গবন্ধুর শতবর্ষ উৎযাপন উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী সারাদেশ ব্যাপী ১ কোটি গাছ রোপনের যে ঘোষনা দিয়েছেন আমরা তা বস্তবায়নের লক্ষে নিকলী বাজিতপুরের সংসদ সদস্যর নির্দেশে উপজেলা আওয়ামীলীগের কার্যালয়ে ২৫০০ বনজ ফলজ ও ঔষুধি গাছের চারা বিতরন করেছি। আমি সকলকে আহব্বান করছি এই গাছগুলো রোপন করে সঠিক পরিচর্যা করার জন্য যেন আমরা এর সুফল ভোগ করতে পারি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন