English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

বুধবার সিলেট বিভাগে ২১ জনের করোনা পজেটিভ

- Advertisements -

বুধবার (২১)অক্টোবর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ২১ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বুধবার নমুনা পরিক্ষায় ৯ জনের রিপোর্ট পজিটিভ আসে।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৭ জন, সুনামগঞ্জ জেলার ১ জন ও মৌলভীবাজার জেলার ১ জন বাসিন্দা রয়েছেন। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৪৮ টি নমুনা পরীক্ষায় ১২ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হন।
আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৭ জন, মৌলভীবাজার জেলার ১ জন, হবিগঞ্জ জেলার ২ জন ও সুনামগঞ্জ জেলার ২ জন বাসিন্দা রয়েছেন।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ২৬৯ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ২৭৭ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৩৯৮ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৭৯৪ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৭৮৬ জন।
সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২২৬ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৬৪, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২১ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৬৪ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১১ হাজার ৭৩১ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৬২৭২, সুনামগঞ্জে ২৩০৪, হবিগঞ্জে ১৫০৯, মৌলভীবাজারে ১৬৪৬ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন