English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে ডিএসসিসি মেয়রের শোক প্রকাশ

- Advertisements -
Advertisements
Advertisements

সাবেক অ্যাটর্নি জেনারেল ও জ্যেষ্ঠ আইনজীবী ব্যারিস্টার রফিক-উল হকের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
এক শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস বলেন, সর্বজন শ্রদ্ধেয় ব্যারিস্টার রফিক-উল হক দেশের আইনাঙ্গনের অনুসরণীয় ব্যক্তিত্ব। তাঁর কর্তব্য নিষ্ঠা ও দেশপ্রেম দেশের প্রতিটি মানুষকে দেশপ্রেমে উদ্বুদ্ধ করবে।
শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, ব্যারিস্টার রফিক-উল হক আইন অঙ্গনের একজন দিকপাল ছিলেন, তিনি আমাদের শিক্ষাগুরু ছিলেন। একই সাথে তার দানশীলতা- মানুষ মানুষের জন্য -এই চিরসত্যটি প্রতিষ্ঠিত করে গেছেন। তিনি যা আয় করতেন তার বৃহদাংশই মানবকল্যাণে ব্যয় করে গেছেন।
শোকবার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যখন মিথ্যা মামলায় কারারুদ্ধ করা হয়েছিল, ব্যারিস্টার রফিক-উল হক তখন ন্যায় প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে মুক্ত করতে তাঁর পাশে দাঁড়িয়েছিলেন। তার প্রতি ব্যক্তিগত ও পারিবারিকভাবে আমরা কৃতজ্ঞ।
শোক বার্তায় ডিএসসিসি মেয়র ব্যারিস্টার শেখ তাপস মরহুম রফিক-উল হকের রুহের মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন