English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

এখনও বিয়ে না করার কারণ জানালেন খলনায়ক ডন!

- Advertisements -

চলচ্চিত্রের মন্দলোক হিসেবে পরিচিত আশরাফুল হক ডন। দর্শকরা যাকে খলনায়ক ডন হিসেবেই চেনেন। সিনেমায় যে ডনকে সবাই চিনেন বাস্তবের ডন আসলে একবারেই আলাদা। খুবই আড্ডা প্রিয়। ১৯৭১ সালের ৭ আগস্ট বগুড়ায় জন্ম ডনের। বাবা প্রয়াত হলেও মা বসবাস করছেন আমেরিকায়। দশ ভাই বোনের মধ্যে সবার ছোট ডন। তার বয়স ৫০ বছর পেরোলেও এখনও অবিহিত রয়েছেন এই খলনায়ক। এখনও কেন বিয়ে করেননি সম্প্রতি এ বিষয় নিয়ে বেসরকারি একটি টেলিভিশনের সাথে আলাপকালে তিনি তা জানিয়েছেন।
এখনও কেন বিয়ে করেননি এমন এক প্রশ্নের জবাবে ডন বলেন, এটা আসলে একান্ত ব্যক্তিগত একটি প্রশ্ন করে ফেলেছো; এটা হয়নি এখনো, হয়তো কপালে লেখা নেই।
কারো সাথে কি সম্পর্কে জাড়িয়েছেন, কারো নাম কি বলবেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, কারো নাম বলতে চাচ্ছি না কিন্তু প্রেম ছাড়া মানুষ বাঁচে না। পৃথিবীতে ভালোবাসাতো থাকবেই। যে জীবনে প্রেম পিরিতি ভালোবাসা করেনি সে মানুষের মধ্যে মনে হয় পরে না। যে মানুষ শিল্পী শিল্পত্বকে এবং শিল্প ভালোবাসে সেই মানুষ কখনো খারাপ হতে পারে না। ওদের মধ্যে প্রেম পিরিতি থাকতে পারে। আমার মধ্যেও থাকতে পারে। আমি খলনায়ক হতে পারি।
সালমান শাহ’র মৃত্যুর পরে আপনাকে আগের মত কেন পাওয়া যায় না জানতে চাইলে ডন বলেন, সালমান শাহ যে আমার শুধু একজন বন্ধু এটা বললে কম বলা হয়। ওর কথা এর আগেও বলেছি তুমি নেই আজ তাই আমার সমস্ত কাজ অপূর্ণ থেকে যায়। কোন কাজ করে এখন পর্যন্ত আমি পরিপূর্ণতা পাই না। হয়তো আমৃত্যু পাবো না।
সলমান শাহ’র মৃত্যুর ঘটনা আসলে আপনাকে নিয়ে অভিযোগ আসে। আর আপনি জড়িত থাকার একটা অভিযোগ পাওয়া যায়। সালমান শাহ’র মৃত্যুর ঘটনায় আপনি কতটা দায়ী? ডন বলেন, আমার যেটা ধারণা যে কি কারণে আমাকে ভুল বোঝা হচ্ছে। ২৪ ঘণ্টাই আমরা একসাথে থাকতাম, কাজ করতাম, আর আমার সব ছবি সালমান শাহ’র সাথে। তো মারা যাওয়ার সময় আমি ছিলাম না কেন? এটা একটা প্রশ্ন আসতেই পারে। এই ক্ষেত্রে হয়তো আমাকে দোষারোপ করতে পারে। আমার চিন্তা হচ্ছে একমাত্র আল্লাহ ছাড়া কোন ভাবেই এর বিচার সম্ভব নয়।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন