English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

মোটরসাইকেল চালাতে গিয়ে গুরুতর আহত নবাগতা নায়িকা রাজ রিপা

- Advertisements -

মোটরসাইকেল চালাতে গিয়ে গুরুতর আহত হয়েছেন ঢাকাই ছবির নবাগতা নায়িকা রাজ রিপা। তার গলার নিচের হাড় ফেটে গেছে। যে কারণে এক মাস পিছিয়ে গেছে ছবির শুটিং। দেশের অন্যতম আলোচিত চলচ্চিত্র পরিচালক ইফতেখার চৌধুরী নতুন ছবি ‘মুক্তি’তে অভিনয় করছেন রাজ রিপা।
করোনায় ছবির শুটিং শুরু হতে দেরি হয়। সম্প্রতি বায়ো বাবল সুরক্ষায় শুরু হয় অ্যাকশন-থ্রিলার ধাঁচের ছবিটির শুটিং।  এরইমধ্যে আহত হয়ে ৬ সপ্তাহের বিশ্রামে চলে গেলেন ছবির নায়িকা। সে হিসাবে রাজ রিপা সেরে উঠলে নভেম্বরের শেষ দিকে ‘মুক্তি’ ছবির কাজ ফের শুরু হবে।
ছবির নায়িকা আহত হওয়া বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে পরিচালক ইফতেখার চৌধুরী বলেন, ‘রাজ রিপা ট্রেনিং সেশনে ছিলেন। কারণ, ছবিতে তাকে বাইক, সাইকেলসহ অনেক কিছুই চালাতে হবে। তিনি নিজেও অবশ্য বাইক চালাতে পারেন। তবে কিছু স্টান্টের অনুশীলন করতে গিয়ে বাইক নিয়ে পড়ে যান। সে কারণে তার গলার নিচের হাড় ফেটে গেছে। এটা বলা যায়, হেয়ার লাইন ক্র্যাক। হাড়ে চিড় ধরেছে। তাই এক মাস ছবির শুটিং পিছিয়ে দিয়েছি’।
নোয়াখালী জেলার একটি পরিচিত জনপদের এক দরিদ্র ও অতি সাধারণ পরিবারের মেয়ে  কীভাবে সময়ের প্রয়োজনে অনন্য অসাধারণ হয়ে ওঠেন, তারই ঘটনাপ্রবাহ ফুটে উঠবে এই ছবিতে।
বহুল আলোচিত সিনেমা ‘দহন’ ছবিতে অভিনয় করেছেন নায়িকা রাজ রিপা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন