English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

নারায়ণগঞ্জে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালন

- Advertisements -

২২ অক্টোবর ২০২০ জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ ডিসি কার্যালয় একটি আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নারায়ণগঞ্জ জেলা প্রশাসক জনাব মোঃ জসিম উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার জনাব মোস্তাফিজুর রহমান, সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব খাদিজা তাহেরা ববি. অনুষ্ঠানটি পরিচালনা করেন বিআরটিএ নারায়ণগঞ্জ এর সহকারী পরিচালক সৈয়দ আইনুল হুদা চৌধুরী।
এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই(নিসচা) নারায়ণগঞ্জ জেলা সভাপতি রোটারিয়ান ডা. আল ওয়াজেদুর রহমান, নারায়ণগঞ্জ চেম্বার অফ কমার্স ইন্ডাস্ট্রি সভাপতি জনাব খালেদ হায়দার কাজল, সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী, বিভিন্ন পরিবহন মালিক ও শ্রমিক সংগঠনের নেতৃবৃন্দ এবং চালকগণ।
উক্ত অনুষ্ঠানে জেলা প্রশাসক মহোদয় সকল চালকদের সম্মান প্রদানের জন্য অনুরোধ করেন এবং নিরাপদ সড়ক গড়তে প্রতিটি সরকারি ও বেসরকারি সংস্থাকে একযোগে কাজ করার অনুরোধ জানান, নিসচা সভাপতি গত পাঁচ বছরে সড়কে যে মৃত্যুর মিছিল হয়েছে তার হিসাব তুলে ধরেন, পাশাপাশি সংগঠনের পক্ষ থেকে যে ধরনের সচেতনতামূলক কর্মকান্ড আয়োজন করা হয়েছে তার বর্ণনা করেন এবং চালকদের প্রশিক্ষণ এবং সঠিক আইন প্রয়োগের প্রতি গুরুত্ব আরোপ করেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন