English

24 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সড়কের শৃংখলা ফেরাতে বগুড়ার মহাসড়কে নিসচার ক্যাম্পেইন (ভিডিও)

- Advertisements -

নিরাপদ সড়ক চাই বগুড়া জেলা শাখার আয়োজেন আজ সড়কের শৃংখলা ফেরাতে এবং সড়ক দুর্ঘটনারোধে চালক/যাত্রী/পথচারীদের ট্রাফিক আইন মেনে পথ চলাতে উদ্বুদ্ধকরণ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়। আজ সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত এই ক্যাম্পেইনটি বগুড়া তিনমাথা মহাসড়কে পালন করা হয়েছে।
সংগঠনের সভাপতি রোটারিয়ান মো. মোস্তাফিজার রহমানের সভাপতিত্বে কাম্পেইন কার্যক্রমে উপস্থিত ছিলেন বগুড়া জেলা শাখার সাধারন সম্পাদক রকিবুল ইসলাম সোহাগ, বগুড়া জেলা শাখার প্রকাশনা সম্পাদক গোলাম রব্বানী শিপন, মেহেরুল ইসলাম,রতন, জাহিদ হোসেন, সাজমুল হুদা,ইমরান তালুকদার,জাহিদ রহমান প্রমুখসহ তিনমাথা ট্রাফিক পুলিশ বক্স এর পুলিশ সদস্য।
কর্মসূচি চলাকালে সড়কে চলাচলরত হেলমেট বিহীন চালকদের দাড় করিয়ে তাদের হেলমেট পড়ার উপকারিতা ও সড়কে আইন মেনে চলার দিকনির্দেশনা প্রদান করা হয়।

ট্রাফিক আইন সম্পর্কে অধিকাংশ মানুষের অজ্ঞতা। এতটুকু নিয়ন্ত্রণে এলেই তবে সড়ক হবে আমাদের অনন্য প্রাণশক্তি। আসুন এই প্রাণশক্তিকে গলাটিপে না ধরে নিঃশ্বাস নেয়ার সুযোগ করে দেই। তারজন্য সচেতন হই। জীবনকে রাঙাতে জীবনকে সাজাতে সড়কে চলাচলের বদঅভ্যাসকে আর প্রশ্রয় না দিয়ে আইনকে জানি। আইনকে মানি। নিজের জীবনকে নিজেই রক্ষা করি। ক্যাম্পেইন চলাকালে সংগঠনের পক্ষ্য এমন নানা সচেতন মুলক বানী নিসচা কর্মিরা সকলকে বুঝিয়ে বলার চেষ্টা করেন।
ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন…

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন