English

38 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

দ্বিতীয় দিনে নওয়াব ইউসুফ মার্কেটে ২০টি স্থায়ী স্থাপনা উচ্ছেদ

- Advertisements -

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের চলমান উচ্ছেদ কার্যক্রমে আজ দ্বিতীয় দিনের মত বংশাল থানার নয়াবাজারস্থ নওয়াব ইউসুফ মার্কেটে উচ্ছেদ কার্যক্রম পরিচালনা করা হয়। কর্পোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদের নেতৃত্বাধীন ভ্রাম্যমাণ আদালত এই উচ্ছেদ অভিযান পরিচালনা করেন।
আদালত এ সময় অবৈধভাবে স্থাপিত একটি রাজনৈতিক দলের স্থানীয় কার্যালয় ভেঙ্গে দেয়। সব মিলিয়ে এ সময় ২০টি অবৈধ স্থায়ী স্থাপনা উচ্ছেদ করা হয়।
উচ্ছেদ কার্যক্রমে নেতৃত্ব দেওয়া কর্পোরেশনের নির্বাহী ম্যাজিষ্ট্রেট এ এইচ ইরফান উদ্দিন আহমেদ বলেন, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আওতাধীন বংশাল থানার নয়াবাজারস্থ নওয়াব ইউসুফ মার্কেটে অবৈধ স্থায়ী স্থাপনাগুলো উচ্ছেদের লক্ষ্যে গত ২০ অক্টোবর প্রথম দফায় অভিযান পরিচালনা করা হয়। সেদিন ২০টি স্থায়ী স্থাপন ভেঙে ফেলা হয়। তারই ধারাবাহিকতায় আজ দ্বিতীয় পর্যায়ে অভিযান পরিচালনা করা হয় এবং আজকেও ২০টি স্থায়ী স্থাপনা ভেঙে ফেলা হয়। আগামীকাল দুপুর ১২টা হতে ৩য় দিনের অভিযান শুরু হবে এবং বাকি সব অবৈধ স্থাপনাগুলো ভেঙ্গে ফেলা হবে। এর মাধ্যমে নওয়াব ইউসুফ মার্কেটকে পুরোপুরিভাবে অবৈধ দখলমুক্ত করা হবে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন