ব্রেকিং নিউজ

আপডেট ১০ মিনিট ৪৯ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৮ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ৮ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

বরিশালে শিশুর গলায় অস্ত্র ঠেকিয়ে মাকে ‘ধর্ষণ’

বরিশাল প্রতিনিধি

নিরাপদ নিউজ

বরিশালের উজিরপুরে দেড় বছর বয়সের শিশুকন্যার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে তার মাকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এই ঘটনায় উজিরপুর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে।

বিজ্ঞাপন

মামলার অভিযোগ তদন্ত করে যথাযথ ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন জেলা পুলিশ কর্মকর্তারা। গতকাল মঙ্গলবার রাতে উজিরপুর থানায় মামলা দায়ের করেন ভুক্তভোগীর স্বামী। এর আগে গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার পশ্চিম শোলক গ্রামে ওই গৃহবধূ ধর্ষণের শিকার হন।

উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়াউল হক এই তথ্য নিশ্চিত করেছেন। মামলার বরাত দিয়ে তিনি জানান, গত বৃহস্পতিবার (২২ অক্টোবর) তিনি (বাদী) কর্মের প্রয়োজনে ঢাকায় ছিলেন। এই সুযোগে ওই দিন রাত সাড়ে ১১টার দিকে প্রতিবেশী লিটন সরদার তার ঘরে ঢুকে তার স্ত্রীকে ধর্ষণের চেষ্টা করেন। কিন্তু তার স্ত্রী বাধা দেওয়ায় তার দেড় বছর বয়সের শিশুকন্যার গলায় ধারালো অস্ত্র ঠেকিয়ে লিটন সরদার দুই সন্তানের মাকে ধর্ষণ করেন।

ওসি আরও জানান, এই ঘটনায় বিচার চেয়ে গত মঙ্গলবার রাতে উজিরপুর থানায় মামলা দায়ের করেন নির্যাতিতার স্বামী। মামলা দায়েরের পর থেকে অভিযুক্ত লিটন সরদার পলাতক রয়েছে।  নির্যাতিতা নারীকে ডাক্তারী পরীক্ষার জন্য আজ বুধবার শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।

বরিশালের অতিরিক্ত পুলিশ সুপার মো. নাইমুল হক বলেন, ‘ধর্ষণের ঘটনায় দায়েরকৃত মামলা তদন্ত করে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে। অভিযুক্ত আসামিকে গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x