English

38 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

পটুয়াখালীর লঞ্চঘাট থেকে র‌্যাবের হাতে দুই সমকামী কিশোরী গ্রেপ্তার

- Advertisements -
Advertisements
Advertisements

পটুয়াখালীর লঞ্চঘাট এলাকা থেকে দুই সমকামি কিশোরীকে গ্রেপ্তার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৮)। গতকাল মঙ্গলবার ভোররাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে র‌্যাব-৮। এই দুই কিশোরীর একজনের বয়স ১৬ এবং অপরজনের বয়স ১৭।
আজ বুধবার দুপুরে গ্রেপ্তার একজনকে আদালতের মাধ্যমে পটুয়াখালী জেলহাজতে পাঠানো হয়েছে। অপরজনকে বাউফল থানায় হস্তান্তর করা হয়। গ্রেপ্তারকৃতদের মধ্যে একজনের বাড়ি পটুয়াখালীর বাউফল উপজেলায় এবং অপরজনের বাড়ি গলাচিপা উপজেলায়।
পটুয়াখালী র‌্যাব-৮-এর ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার (সহকারী পরিচালক) মো. রবিউল ইসলাম স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, ফেসবুকের মাধ্যমে ওই দুই কিশোরীর পরিচয় হয়। এরপর থেকে গত ১০ মাস ধরে তারা দেশের বিভিন্ন স্থানে ঘোরাফেরা করে সমকামিতা করছিল।
এ বিষয়ে বাউফলের ওই কিশোরীর বাবা একটি সাধারণ ডায়েরিও করেছিলেন। এতে তিনি উল্লেখ করেন, তার মেয়ে অপ্রাপ্তবয়স্ক এবং গলাচিপার সমকামী কিশোরী তাকে ফুসলিয়ে বাড়ি থেকে সকলের অজান্তে বের করে নিয়ে যায়।
অভিযোগের ভিত্তিতে অনুসন্ধান করে তাদের গ্রেপ্তার করা হয়েছে। আজ বুধবার দুপুরে গ্রেপ্তারকৃতদের বাউফল থানায় হস্তান্তর করা হয়েছে।
বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, ‘এ বিষয়ে বাউফলের সমকামীর বাবা বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছেন।’

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন