ব্রেকিং নিউজ

আপডেট ৫ মিনিট ৭ সেকেন্ড

ঢাকা সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৮ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ৭ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

পাইকগাছায় পুলিশের অভিযানে সুন্দরবনের বাহিনী প্রধান বনদস্যু রুস্তম দম্পত্তি আটক

পাইকগাছা (খুলনা) সংবাদদাতা

নিরাপদ নিউজ

খুলনার পাইকগাছায় ৩টি রিভলবার, গুলি ও দেশীয় অস্ত্রসহ কুখ্যাত ডাকাত রোস্তম ও তার স্ত্রী নিলুফাকে আটক করেছে থানা পুলিশ। বৃহস্পতিবার উপজেলার উত্তর সলুয়া গ্রামের সাস অফিস সংলগ্ন রুস্তমের ক্রয়কৃত নতুন বাড়ীতে অভিযান চালিয়ে এসব অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়। আটক রোস্তম সুন্দরবনের বনদস্যু রোস্তম বাহিনীর প্রধান ও উপজেলার চাঁদখালী গ্রামের বাছের আলী গাজীর ছেলে।

বিজ্ঞাপন

থানা সূত্রে জানা যায়, উপজেলার হরিঢালী ইউনিয়নের উত্তর সলুয়া গ্রামের নতুন বাসিন্দা ও সুন্দরবনের বাহিনী প্রধান রুস্তমের বাড়ীতে অস্ত্র ক্রেতা সেজে থানার এএসআই নাসির উদ্দীন কয়েকদিন ধরে যাতায়াত করেন। এরপর অস্ত্রের বিষয়টি নিশ্চিত হওয়ায় বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২ টায় ওসি এজাজ শফীর নেতৃত্বে পুলিশ তার বাড়ীর চারপাশ ঘিরে অভিযান পরিচালনা করে।

এ সময় বাহিনী প্রধান রুস্তম আলী ও তার স্ত্রী নিলুফাকে আটক করে তাদের স্বীকারোক্তি মতে তার বসত ঘরের মধ্যে আলমারীতে থাকা দুটি বিদেশী রিভালবার ও বিছানার নীচ থেকে ১টি দেশী রিভালবার, ৮ রাউন্ড পিস্তলের গুলি ও ২টি টুটুবার রাইফেলের গুলি, দেশী তৈরী চাপাতি, ছুরা, চাবুক, কুড়াল, করাত সহ বিভিন্ন প্রকার অস্ত্র উদ্ধার করে। তার নামে পাইকগাছা ও তালা থানা সহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। অস্ত্র উদ্ধারকালে উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার হুমায়ুন কবির, ওসি (তদন্ত) আশরাফুল আলমসহ একাধিক পুলিশ সদস্য।

স্থানীয় মুনছুর মজলিশ জানান, রুস্তম আমাদের এলাকায় জমি কিনে বসবাস করছে। সকলে তাকে ছাগল ব্যবসায়ী হিসেবে চেনে। রাতে তার বাড়ীতে বিভিন্ন এলাকার লোকজন আসা যাওয়া করত।

এজাজ শফী জানান, ধৃত আসামী রুস্তম সুন্দরবনের বনদস্যু বাহিনী প্রধান। সম্প্রতি সে বিভিন্ন এলাকায় ডাকাতি করার পরিকল্পনা করছিল। তাকে ধরার জন্য দীর্ঘদিন ধরে পরিকল্পনা করা হচ্ছে। তার বিরুদ্ধে থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x