ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ২৯, ২০২০

ঢাকা বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০, ১১ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১০ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

হোম আইসোলেশনে স্মৃতি ইরানি

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

ভারতে বাড়ছে সংক্রমণ। এরই মধ্যে করোনা আক্রান্ত হলেন দেশটির কেন্দ্রীয়মন্ত্রী স্মৃতি ইরানি। গত কয়েকদিন ধরেই অসুস্থ ছিলেন কেন্দ্রীয় এই বস্ত্রমন্ত্রী। সম্প্রতি তার করোনা টেস্ট করানো হয়। এরপরেই রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে তিনি হোম আইসোলেশনে রয়েছেন। খরব জি নিউজ ও এনডিটিভির।

বিজ্ঞাপন

গত কয়েকমাসে  ভারতের একাধিক কেন্দ্রীয় মন্ত্রী করোনা আক্রান্ত হয়েছেন। আক্রান্ত হয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহও। তালিকায় রয়েছেন আরও অনেকে। শুধু আক্রান্ত হওয়া নয়, করোনাতে মৃত্যু পর্যন্ত হয়েছে। এই অবস্থায় আরও এক মন্ত্রীর আক্রান্ত হওয়ার খবরে বাড়ছে চিন্তা।

যদিও ইতিমধ্যে কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানির দ্রুত আরোগ্য কামনায় টুইট করেছেন বিজেপির বহু কেন্দ্রীয় নেতা এবং মন্ত্রী। অন্যদিকে, ভারতে আবারও বেড়েছে করোনা সংক্রমণ। শেষ ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছে ৪৩ হাজার ৮৯৩ জন। এই সময়ের মধ্যে মৃত্যু হয়েছে ৫০৮ জনের।

নতুন সংক্রমণ ও মৃত্যুর জেরে ভারতে মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৭০ লক্ষ ৯০ হাজার ৩২২ জন। করোনার জোরে দেশে মৃত্যু সংখ্যা রয়েছে ১ লক্ষ ২০ হাজার ১০ জনে। ভারতে মোট সুস্থ হয়ে উঠেছেন এমন মানুষের সংখ্যা ৭২ লক্ষ ৫৯ হাজার ৫০৯ জন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x