ব্রেকিং নিউজ

আপডেট অক্টোবর ৩১, ২০২০

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৫ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৪ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

এই অভিনেত্রী মাত্র ৩ বছর বয়সেই শ্লীলতাহানির শিকার হয়েছিলেন!

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

মাত্র তিন বছর বয়সেই যৌন নির্যাতনের শিকার হয়েছিলেন বলিউড অভিনেত্রী ফাতিমা সানা শেখ। সম্প্রতি এক সাক্ষাৎকারে শৈশবের সেই ভয়ংকর অভিজ্ঞতার কথা জানালেন ‘দঙ্গল’ ছবিতে কুস্তিগির গীতা ফোগাটের ভূমিকায় অভিনয় করা এই অভিনেত্রী।

বিজ্ঞাপন

সেই সঙ্গে এও জানালেন, ছোট বয়সেই তিনি অনুভব করতে পেরেছিলেন এই পৃথিবীতে একটি মেয়েকে দৈনন্দিন কতটা কঠিন লড়াই লড়তে হয়। সম্প্রতি এক ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে নিজের সেই অভিজ্ঞতার স্মৃতি উঠে এলো অভিনেত্রীর কথায়।

তিনি বলেন, মাত্র তিন বছর বয়সেই আমাকে শ্লীলতাহানি করা হয়েছিল। যৌন নির্যাতনকে ঘিরে একটা কলঙ্কের আবহ থাকে। সেই কারণে শোষণের শিকার হয়েও মেয়েরা মুখ খোলে না।

কিন্তু এখন সময় বদলেছে। আজ দুনিয়ায় বদল এসেছে। এখন এই বিষয়ে অনেক সচেতনতা রয়েছে। আগে তো বলা হতো, এটা নিয়ে কথা বলতে নেই। তাহলেই তোমাকে লোকে অন্য চোখে দেখতে শুরু করবে।

অভিনয়ের কেরিয়ার শুরু করার সময়ও তাকে যৌন প্রস্তাব দেওয়া হয়েছিল বলে জানিয়েছেন ফতিমা। তুলেছেন ‘কাস্টিং কাউচ’-এর প্রসঙ্গ।

তিনি জানান, তার কাছে যৌনতার বিনিময়ে অভিনয়ের প্রস্তাব এসেছে একাধিকবার। প্রস্তাবে অসম্মত হওয়ার কারণেই বহুবার কাজ হাতছাড়া হয়েছে।

এমনকি, কোনো ফিল্মে সুযোগের ব্যাপারে পাকা কথা হয়ে যাওয়ার পরেও শেষ মুহূর্তে তাকে সরিয়ে দেওয়া হয়েছে। কারও রেফারেন্সের জোরে সুযোগ পেয়ে গেছেন অন্য কোনো অভিনেত্রী।

খুব শিগগির মুক্তি পেতে চলেছে ফাতিমার দুটি ছবি-‘লুডো’ ও ‘সুরজ পে মঙ্গল ভারী’। তিন‌ি এখন বলিউডে ব্যস্ত সময় পার করছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x