ব্রেকিং নিউজ

আপডেট ১৮ মিনিট ৩৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৫ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৪ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

সড়ক পরিবহন আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবিতে নিসচার সংবাদ সম্মেলন আগামীকাল

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

জনগনের প্রত্যাশিত সড়ক পরিবহন আইন ২০১৮ এর পূর্ণ বাস্তবায়নের দাবিতে নিসচার সংবাদ সম্মেলন আগামীকাল ১ নভেম্বর অনুষ্ঠিত হবে।
নিসচা কেন্দ্রীয় কমিটির আয়োজনে জাতীয় প্রেসক্লাবে সকাল ১০.৩০ টায় সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। এবং দেশব্যাপী শাখা সমূহও একই সময়ে একই দাবীতে নিজ নিজ এলাকায় সংবাদ সম্মেলন করবে।

বিজ্ঞাপন

নিসচার পক্ষ থেকে জানানো হয়, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণার পরও ২০১৯ সালের ১ নভেম্বর প্রয়োগের দিন থেকেই ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ আইনটি এখনও বাস্তবায়িত হয়নি। আইনটির যথাযথ প্রয়োগে বাঁধা কোথায়? এই প্রশ্ন এখন সকল মহলের। প্রসঙ্গত ২০১৯ সালের ১ নভেম্বর থেকে আইনটি কার্যকর শুরু করে সরকার। প্রথম ১৪ দিন সহনীয় মাত্রায় এর প্রয়োগ ছিল। পরবর্তীতে সরকার পরিবহন মালিক-শ্রমিকদের দাবিতে আইনের কয়েকটি বিষয় পরবর্তী ছয়মাস পর্যন্ত কনসিডারের সিদ্ধান্ত নেয়। পরবর্তীতে করোনার কারণে এই আইন যথাযথ প্রয়োগের সময়সীমা বৃদ্ধি করে এ বছরের ৩১ ডিসেম্বর পর্যন্ত নির্ধারণ করা হয়। কিন্তু প্রত্যাশার জায়গা বারবার হোচট খেলে হতাশ হতে হয়। তবে আমরা আশাবাদী। জনগণের প্রত্যাশিত ‘সড়ক পরিবহন আইন ২০১৮’ এর যেন পূর্ণ বাস্তবায়ন করা হয়- এই দাবিতে নিরাপদ সড়ক চাই (নিসচা)’র উদ্যোগে আগামী ০১ নভেম্বর ২০২০ সকাল ১০,৩০ টায় জাতীয় প্রেসক্লাবের তৃতীয় তলায় ‘মাওলানা আকরম খা’ মিলনায়তনে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে।

উক্ত সংবাদ সম্মেলনে নিসচার প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান ইলিয়াস কাঞ্চন জনগণের প্রত্যাশার কথা তুলে ধরবেন।

উক্ত সংবাদ সম্মেলন কভারেজ করার লক্ষ্যে পত্রিকা/ইলেকট্রনিক মিডিয়া/অনলাইন/সংবাদ সংস্থার একজন রিপোর্টার ও ফটোসাংবাদিক/ ক্যামেরাম্যান প্রেরনের বিনীত অনুরোধ জানানো হয়েছে নিসচার পক্ষ থেকে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x