English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

রাজধানীর কদমতলীতে প্রাইভেট কারের ধাক্কায় শিশুর মৃত্যু

- Advertisements -

রাজধানীর কদমতলীতে প্রাইভেট কারের ধাক্কায় সাদিয়া ইসলাম শিফা নামে আড়াই বছরের এক কন্যা শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।
সোমবার (২নভেম্বর) দুপুর বারোটায় মর্মান্তিক ঘটনাটি ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে দুপুর সোয়া একটায় ঢাকা মেডিকেল কলেজ ষহাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
প্রাইভেটকারে থাকা পথচারী হামেদ জামিল জানান, ঢাকা ম্যাচ ফ্যাক্টরি চান টেক্সটাইল মিল এলাকায় এলাকায় রাস্তা দিয়ে ভাড়া প্রাইভেটকার নিয়ে যাওয়ার সময় শিশুটি রাস্তার দিকে দৌড়িয়ে আসলে তখন প্রাইভেট কারের ধাক্কায় গুরুতর আহত হয়।
পরে তাকে উদ্ধার করে প্রথমে আদ দ্বীন হাসপাতাল পরে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। উদ্ধারকারী জামিল আরো জানান আমি প্রাইভেটকার থেকে নেমে শিশুটিকে উদ্ধার করতে যেতেই প্রাইভেটকারটি দ্রুত পালিয়ে যায়।
নিহতের খালা শারমিন জানান বাসার অদূরে খেলাধুলার জন্য বের হয়েছিল অন্য শিশুদের সঙ্গে পড়ে বাসার সামনে রাস্তায় রক্তাক্ত অবস্থায় অবস্থায় রাস্তায় পড়ে থাকতে দেখতে পাই পরে। মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।
‌মৃত শিশুটি ঢাকা ম্যাচ চান টেক্সটাইল এলাকায় পরিবারের সাথে ভাড়া বাসায় থাকত। গ্রামের বাড়ি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার হরিণমারী সরকার পাড়া গ্রামে। তার বাবার নাম সাইফুল ইসলাম পেশায় সে একটি তারকাটা ফ্যাক্টরি মিস্ত্রী বাবা মায়ের একমাত্র কন্যা সন্তান ছিলেন সাদিয়া।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন