English

35 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

কেরানীগঞ্জে ট্রাকচাপায় বাইসাইকেল আরোহী নিহত

- Advertisements -

রাজধানীর ঢাকার কেরানীগঞ্জে রাজেন্দ্রপুর এলাকায় মালবাহী ট্রাকের ধাক্কায় মো. শাকিল (২৫) নামে এক বাইসাইকেল আরোহী ঘটনাস্থলেই নিহত হয়েছেন। মঙ্গলবার রাত সাড়ে ১১টায় ঢাকা-মাওয়া মহাসড়কের তেঘরিয়া রাজেন্দ্রপুর এলাকায় আন্ডারপাসের নিকটে এ ঘটনা ঘটে। নিহত শাকিল সিরাজগঞ্জজেলার উল্লাপাড়া গ্রামের মো. ফারুক হোসেনের ছেলে। তিনি ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের রাজেন্দ্রপুর আইলাপাড়া এলাকায় ভাড়া বাসায় থেকে একটি কারখানায় শ্রমিক হিসাবে কর্মরত ছিলেন।
নিহতের বন্ধু মো. সোহেল জানান, শাকিল কারখানা থেকে কাজ শেষে বাইসাইকেল দিয়ে বাড়ি ফিরছিল। রাজেন্দ্রপুর আন্ডারপাস দিয়ে আসার সময় বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই শাকিল নিহত হন।
প্রত্যক্ষদর্শীরা জানান, রাজেন্দ্রপুরের এই আন্ডারপাসে আলোর ব্যবস্থা না থাকায় প্রায় ঘটছে ছিনতাইসহ নানা দুর্ঘটনা। অন্ধকারে কারণে মানুষের পারাপারের জন্য অনেক ভোগান্তিতে ও নানা দুর্ঘটনা ঘটে।
দক্ষিণ কেরানীগঞ্জ থানার এসআই নবী হোসেন জানান, বাইসাইকেল আরোহী উল্টো পথে আসার সময় বিপরীত দিক থেকে আসা মালবাহী ট্রাক চাপা দিলে ঘটনাস্থলেই বাইসাইকেল আরোহী নিহত হন। নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার বিষয়ে নিহতের বড় ভাই মো. শামীম বাদী হয়ে থানায় মামলা করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন