ব্রেকিং নিউজ

আপডেট নভেম্বর ৪, ২০২০

ঢাকা বুধবার, ২ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৬ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

মার্কিন সিনেটর পদে ফের জয় পেলেন বাংলাদেশি শেখ রহমান

যুক্তরাষ্ট্র প্রতিনিধি

নিরাপদ নিউজ

দ্বিতীয় মেয়াদের জন্যে জর্জিয়া স্টেট সিনেটর হিসেবে বিজয়ী (ডিস্ট্রিক্ট-৫) হলেন বাংলাদেশি শেখ রহমান। ডেমোক্রেটিক পার্টির প্রার্থী ছিলেন তিনি। তার বিরুদ্ধে রিপাবলিকানদের কোন প্রার্থী না থাকলেও নির্বাচনের আনুষ্ঠানিকতার জন্যে তাকে অপেক্ষা করতে হয়। মঙ্গলবার সন্ধ্যার পর তাকে বিজয়ী ঘোষণা করেছে জর্জিয়া নির্বাচন বোর্ড।

বিজ্ঞাপন

কিশোরগঞ্জের সন্তান শেখ রহমান সকল প্রবাসীর প্রতি গভীর কৃতজ্ঞতা এবং মাতৃভূমি বাংলাদেশের প্রতিটি মানুষকে ধন্যবাদ দিয়েছেন। শেখ রহমান বলেন, সকলের আশীর্বাদে বহুজাতিক একটি  সমাজে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হওয়ার মধ্যে অন্যরকমের একটি আনন্দ রয়েছে- যা আমাকে আরও সামনে এগোতে সহায়তা করবে।

শেখ রহমান আরও বলেন, স্টেট পার্লামেন্টে থাকলেও জাতীয়ভিত্তিক যে সংযোগ রয়েছে ইউএস সিনেট এবং ক্যাপিটল হিলে, তাকে অবশ্যই বাংলাদেশি আমেরিকান ও বাংলাদেশের সামগ্রিক কল্যাণে কাজে লাগানোর প্রয়াস অব্যাহত রাখবো।

উল্লেখ্য, শেখ রহমানের নির্বাচনী এলাকার ভোটারের সংখ্যা ১৪ হাজার ৯০৪। এরমধ্যে শ’খানেক বাংলাদেশি আমেরিকান রয়েছেন। অর্থাৎ ভিন্ন ভাষা, বর্ণ আর ধর্মের মানুষের প্রিয় একজনে পরিণত হওয়ায় জনপ্রতিনিধি হিসেবে গৌরবের আসনে অধিষ্ঠিত হতে পেরেছেন তিনি কমিউনিটির ব্যাপারে শেখ রহমানের পরামর্শ হচ্ছে, বাঙালিত্ব হৃদয়ে ধারণ করে প্রতিবেশী সকল ভাষা-বর্ণ-ধর্মের মানুষের সাথেও গভীর সম্পর্ক বজায় রাখতে হবে। তাহলেই যে কোন নির্বাচনে বিজয়ের পথ সুগম হয়।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x