English

29 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

সুন্দর ব্যবহার ও আচরণ মানুষকে সম্মানিত করে: সাংবাদিক নজরুল

- Advertisements -
Advertisements
Advertisements

চট্টগ্রাম প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও বহুল প্রচারিত পত্রিকা দৈনিক আজাদীর ক্রীড়া প্রতিবেদক সাংবাদিক নজরুল ইসলাম বলেছেন, ব্যবহারে সমাজকে আলোকিত করতে হবে। সাধারণ মানুষ থেকে শুরু করে সর্বস্তরের মানুষের সাথে সুন্দর আচরণ করতে হবে। সর্বস্তরে ভদ্র আচরণ করা একজন সংবাদকর্মীর কর্তব্য। সেই মানুষটি যে পর্যায়েরই হোক না কেন। সংবাদকর্মীদের আচরণে কথাবার্তায় বিনয়ী হয়ে ওঠা জরুরি। তাই নীতি-নৈতিকতা ও পেশাদারিত্বে সংবাদকর্মীদের বিনয়ী হওয়ার আহ্বান জানান তিনি।
৩ নভেম্বর ২০২০ রবিবার রাতে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ) আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বছরব্যাপী অনুষ্ঠানের অংশ হিসেবে ক্রীড়া প্রতিযোগিতার তৃতীয় দিনের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপংকর দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, টিসিজেএ সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সহ-সভাপতি আলী আকবর, সহ সাধারণ সম্পাদক এমরাউল কায়েস মিটু, অর্থ সম্পাদক মোঃ আলমগীর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আশরাফুল আলম চৌধুরী মামুন, দপ্তর সম্পাদক মোঃ সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুন আল মুরাদ, অমিত দাশ, নাছিরুল আলম, সুমন গোস্বামী, আবু জাহেদ, রবিউল হোসেন টিপু, হাসান উল্ল্যাহ, আসাদুজ্জান লিমন, শীতল মল্লিক, সেলিম উল্ল্যা, সাখাওয়াত হোসেন টিপু, মোঃ পারভেজ রাহমান, নাজিম উদ্দিন, মোঃ নুর জামাল আতিক।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন