English

34 C
Dhaka
শনিবার, এপ্রিল ২০, ২০২৪
- Advertisement -

ভৈরবে নাট্যকর্মী আল -আমিন চকুর স্মরণসভা

- Advertisements -

ভৈরবের নাট্যজগতের অতি পরিচিত মুখ অভিনেতা ও সংস্কৃতিকর্মী আলম আমিন সেকুর অকাল মৃত্যুতে ভৈরব কাকলি খেলাঘর আসর এর আয়োজনে আজ ৩ নভেম্বর মঙ্গলবার বিকেল ৪টায় তাদের নিজস্ব কার্য্যালয়ে স্মরণসভা ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।সংগঠনের সভাপতি অধ্যাপক সত্যজিৎ দাস ধ্রুব এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র বীরমুক্তিযোদ্ধা এডভোকেট ফখরুল আলম আক্কাছ ।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কিশোরগঞ্জ জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মির্জা সুলায়মান ,রফিকুল ইসলাম মহিলা কলেজের অধ্যক্ষ বিশিষ্ট শিশু সংগঠক মোঃ শরীফ উদ্দিন আহমেদ।
অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন ভৈরব সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক মোঃ সুমন মোল্লা, রিপোর্টার্স ক্লাব ও ইউনিটির সাধারণ সম্পাদক ও ভৈরব অনলাইন নিউজ ক্লাবের সভাপতি মোঃ আলাল উদ্দিন ,কাকলি খেলাঘর আসরের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম রিপন, যৌতুক বিরোধী আন্দোলনের ইত্যাদি খ্যাত জুম্মা খান নিয়াজী, রফিকুল ইসলাম মহিলা কলেজের প্রভাষক সজল কুমার দেব, সরকারি জিল্লুর রহমান মহিলা কলেজের প্রভাষক মোহাম্মদ বাবুল মিয়া, নিরাপদ সড়ক চাই এর সাংগঠনিক সম্পাদক প্রভাষক ইমরান হোসাইন, নিবেদিতা নাট্যাঙ্গনের সাধারণ সম্পাদক, সাংবাদিক খাইরুল ইসলাম সবুজ, আর টিভির প্রতিনিধি আলামিন টিটু, প্রথম আলো বন্ধুসভার উপদেষ্টা মোঃ জনি আলম ৪নং ওয়ার্ডের যুবলীগের সাধারণ সম্পাদক রাফিজুল হাসান সানজিব, মরহুমের বড় ভাই ফরিদ মিয়া , নাট্যভিনেতা শাহীন সুলতানা,প্রথম আলো বন্ধুসভার সভাপতি আসাদুজ্জামান সোহেল, কাকলি খেলাঘর আসরের বন্ধু অপি প্রমুখ।
বক্তারা বলেন আল আমিন সেকু ছিলেন শক্তিমান অভিনেতা ও সংস্কৃতিকর্মী সহকর্মীদের কাছে খুবই প্রিয় একজন মানুষ ছিলেন, সে নিষ্ঠাবান কর্তব্যপরায়ন ,সততা, ও একাগ্রতার সহিত দায়িত্ব পালন করছেন ।
বক্তারা আরো বলেন তার জানাজা নামাজে সর্বস্তরের হাজারো মানুষজন উপস্থিত ছিলেন,সংগঠনের প্রতি তার অগাধ ভালোবাসা কর্মনিষ্ঠ ও একাগ্রতার কথা ভৈরবের নাট্যজগত ও সংস্কৃতিবান মানুষজন দীর্ঘ দিন মনে রাখবে । আলোচনা সভা শেষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।মিলাদ মাহফিল পরিচালনা করেন রেলওয়ে কলোনী জামে মসজিদের পেশ ইমাম মোঃ নুরুল ইসলাম । সমগ্র অনুষ্ঠানটি পরিচালনা করেন কাকলি খেলাঘর আসরের যুগ্ম-সাধারণ সম্পাদক মফিজুল ইসলাম মাহফুজ ।
অনুষ্ঠানে কাকলি খেলাঘর আসরের বন্ধু নিবেদিতা নাট্যাঙ্গন, প্রথম আলো বন্ধুসভা সহ ভৈরবের বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। উল্লেখ্য গত ২৯ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই গুণী কৌতুক অভিনেতা।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন