ব্রেকিং নিউজ

আপডেট ১১ মিনিট ৫৮ সেকেন্ড

ঢাকা শনিবার, ২৩ জানুয়ারি, ২০২১, ৯ মাঘ, ১৪২৭, শীতকাল, ৯ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

বুধবার সিলেট বিভাগে ২৫ জনের করোনা পজেটিভ

সিলেট ব্যুরো

নিরাপদ নিউজ

বুধবার (৪)নভেম্বর সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজের পিসি আর ল্যাব এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের পিসিআর ল্যাবে সিলেট বিভাগের চার জেলার আরও ২৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপ পরিচালক ডা. হিমাংশু লাল রায় জানান বুধবার নমুনা পরিক্ষায় ৭ জনের রিপোর্ট পজিটিভ আসে।

বিজ্ঞাপন

আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৫ জন ও হবিগঞ্জ জেলার ২ জন বাসিন্দা রয়েছেন। এদিকে শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের জেনেটিক ইঞ্জিনিয়ারিং অ্যান্ড বায়োটেকনোলজি বিভাগের প্রভাষক জি এম নূরনবী আজাদ জুয়েল জানান, আজ শাবির ল্যাবে ১৭১ টি নমুনা পরীক্ষায় ১৮ জন করোনাক্রান্ত ব্যক্তি শনাক্ত হয়েছেন।

শনাক্তদের মধ্যে রয়েছেন সিলেট জেলার ৩ জন, হবিগঞ্জ জেলার ৬ জন, মৌলভীবাজার জেলার ৬ জন ও সুনামগঞ্জ জেলার ৩ জন বাসিন্দা রয়েছেন।
এ নিয়ে সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৩ হাজার ৭৯৮ জন। এরমধ্যে সিলেট জেলায় ৭ হাজার ৬৯৭ জন, সুনামগঞ্জ জেলায় ২ হাজার ৪৩০ জন,হবিগঞ্জ জেলায় ১হাজার ৮৫৩ জন,মৌলভীবাজার জেলায় ১ হাজার ৮২৬ জন।

সিলেট বিভাগে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন ২৩৩ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৭০, সুনামগঞ্জে ২৫, হবিগঞ্জে ১৬ এবং মৌলভীবাজারে ২২ জন করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন। গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৬০ জন করোনা মুক্ত হয়েছেন।
এই নিয়ে সিলেট বিভাগের ১২ হাজার ৩৩১ জন রোগী সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। এরমধ্যে সিলেট জেলায় ৬৭৭৬, সুনামগঞ্জে ২৩৪৯, হবিগঞ্জে ১৫১৯, মৌলভীবাজারে ১৬৮৭ জন রোগী করোনা জয় করে বাড়ি ফিরেছেন।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x