ব্রেকিং নিউজ

আপডেট ৪৩ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ৯ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ৯ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

বান্ধবীর মেসে গলায় দড়ি পেঁচিয়ে জাবি ছাত্রীর আত্মহত্যা!

জাবি প্রতিনিধি

নিরাপদ নিউজ

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) এক ছাত্রী আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। সোমবার দিবাগত রাত ১২টার দিকে রাজশাহীর বোয়ালিয়াতে এক বান্ধবীর মেসে গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

বিজ্ঞাপন

মৃত ছাত্রীর নাম ফাতেমা এলিন ফুজি। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বায়োটেকনোলজি অ্যান্ড জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের (৪৯তম ব্যাচ) ছাত্রী ছিলেন। তার বাড়ি দিনাজপুরের চিরিবন্দর উপজেলায়।

জানা যায়, পারিবারিক ঝামেলার কারণে ফাতেমা এলিন ফুজি রাজশাহীর বোয়ালিয়া থানার জাদুঘর মোড় এলাকায় তার এক বান্ধবীর মেসে ওঠেন। মঙ্গলবার রাতে ওই ছাত্রী বিশ্ববিদ্যালয়ের তার এক বান্ধবীর সাথে নিজের কষ্টের কথা বলে কান্নায় ভেঙে পড়েন। পরে ওই মেসেই গলায় দড়ি পেঁচিয়ে আত্মহত্যা করেন বলে জানা গেছে।

তার বান্ধবী জানান, ফুজির মা মারা গেছেন। তার বাবা আরেকটি বিয়ে করেছেন। তার সৎ মা ও বাবার সাথে পারিবারিক ঝামেলার কারণে খুবই হতাশায় ভুগছিলেন ফুজি। পাশাপাশি একটি ছেলের সাথে তার সম্পর্ক ছিল। এখন তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে। এই দুই বিষয়ে সে খুবই হতাশ ছিল। এ বিষয়গুলো নিয়ে গতকালও তার সঙ্গে কথা হয়েছিল।

বোয়ালিয়া থানার ওসি (তদন্ত) মাহবুব আলম বলেন, সুরতহাল শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আর থানায় একটি অপমৃত্যুর মামলা করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x