English

23 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

সড়ক ও জনপথের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী ও তাঁর স্ত্রীর বিরুদ্ধে দুদকের মামলা

- Advertisements -

৩ কোটি ৯ লাখ টাকার অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে সড়ক ও জনপথ বিভাগের সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী মোহাম্মদ জাওয়েদ আলম ও তাঁর স্ত্রী আনোয়রা বেগম এর বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।
আজ দুদকের প্রধান কার্যালয়ের উপপরিচালক মোঃ নাসির উদ্দিন বাদী হয়ে দুদক সমন্বিত জেলা কার্যালয় ঢাকা-১ এ তাদের বিরুদ্ধে  দুটি পৃথক মামলা দায়ের করেন।
প্রথম মামলায় (মামলা নং-৩) মোহাম্মদ জাওয়েদ আলম, সাবেক প্রকল্প পরিচালক ও অতিরিক্ত প্রধান প্রকৌশলী (পিআরএল), ওয়েস্টার্ণ বাংলাদেশ ব্রীজ ইম্প্রুভমেন্ট প্রজেক্ট, সড়ক ও জনপথ অধিদপ্তর-কে আসামি করা হয়েছে।
মামলার অভিযোগে বলা হয়, আসামি মোহাম্মদ জাওয়েদ আলম অসাধু উপায়ে জ্ঞাত আয়ের উৎসের সহিত অসংগতিপূর্ণ ৮৪,৬৪,৭৮০/- টাকা মূল্যের স্থাবর-অস্থাবর সম্পদের মালিকানা অর্জন করেন।  ফলে তিনি দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭(১) ধারায় শাস্তিযোগ্য অপরাধ করেছেন।
অপর মামলায় (মামলা নং-৪) , মিসেস আনোয়ারা বেগম, (স্বামী – মোহাম্মদ জাওয়েদ আলম) ও মোহাম্মদ জাওয়েদ আলমকে আসামি করা হয়। এ মামলার অভিযোগে বলঅ হয়,  আসামিগণ পরম্পরের যোগসাজশে অসাধু উপায়ে জ্ঞাত আয়ের উৎসের সহিত অসংগতিপূর্ণ ২,২৪,৪৩,৬২৩/- টাকা মূল্যের সম্পদের মালিকানা অর্জন করেন। তারা দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৪ এর ২৭(১) ও দণ্ডবিধি’র ১০৯ ধারায় শাস্তিযোগ্য অপরাধ করেছেন।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন