ব্রেকিং নিউজ

আপডেট ৩৯ মিনিট ৩৩ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৫ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৪ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

গীতাঞ্জলি পদক ২০২০ পাচ্ছেন যে তিন গুণীজন

যাযাবর পলাশ

নিরাপদ নিউজ

ঐতিহ্যবাহী সাংস্কৃতিক চর্চা ও বিকাশকেন্দ্র ‘গীতাঞ্জলি ললিতকলা একাডেমি’। স্বনামধন্য এই সাংস্কৃতিক প্রতিষ্ঠানটির ১৬তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ০৬ নভেম্বর শুক্রবার উত্তরাস্থ স্কিটি মিলনায়তনে ( বাড়ী ২৪/এ, রোড ১৩/এ, সেক্টর -০৬) বিকাল ৫ টায় ঐতিহ্যবাহী এই সাংস্কৃতিক প্রতিষ্ঠান গীতাঞ্জলি একাডেমি অব ফাইন আর্টস্ প্রতিষ্ঠার ১৬ বছর পূর্তির অনুষ্ঠানটি আয়োজিত হবে।

বিজ্ঞাপন

আর এ উপলক্ষে দেশের শিক্ষা, সাহিত্য ও সংস্কৃতিতে বিশেষ অবদানের জন্য এবারের গীতাঞ্জলি সম্মাননা পদক’২০২০ পাচ্ছেন তিন গুণী বরেণ্য অভিনয় শিল্পী আসাদুজ্জামান নূর (এমপি), বরেণ্য সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসির উদ্দীন ইউসুফ ও বরেণ্য কবি কামাল চৌধুরী।

দেশবরেণ্য শিক্ষাবিদ ও গীতাঞ্জলি ললিতকলা একাডেমির উপদেষ্টা রফিকুল ইসলামের সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের সন্মানিত মেয়র আতিকুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গীতাঞ্জলির সদস্যদ্বয় শহিদুল আলম এবং নাজমুন্নাহার।

অনুষ্ঠানটি সার্বিক পরিচালনায় থাকবেন গীতাঞ্জলি ললিতকলা একাডেমির প্রতিষ্ঠাতা পরিচালক মাহবুবআমিন মিঠু।
সম্মানিত গুণীদের সম্মাননা পদক প্রদানের পর একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হবে।

রাজধানীর উত্তরায় অবস্থিত এই ঐতিহ্যবাহী প্রতিষ্ঠানটি বাঙালি সংস্কৃতি চর্চা ও বিকাশে ১৬ বছর ধরে নিবেদিত ভাবে কাজ চালিয়ে যাচ্ছে। পাশাপাশি দেশের শিল্প, সাহিত্য, সংস্কৃতি ও সমাজসেবায় যারা নিরলসভাবে কাজ করেন সেই সকল গুণিজনদের প্রতি বছর উক্ত প্রতিষ্ঠানের প্রতিষ্ঠা বার্ষিকী আয়োজনের মধ্য দিয়ে সম্মাননা পদক প্রদান করে থাকে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x