English

34 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে প্রেমিকের ধর্ষণের শিকার ছাত্রী!

- Advertisements -

হবিগঞ্জের চুনারুঘাটে স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিতে গিয়ে প্রেমিকের ধর্ষণের শিকার হয়েছে সপ্তম শ্রেণির এক ছাত্রী। এমন অভিযোগ এনে প্রেমিকসহ দুই কলেজছাত্রের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার সকালে স্কুলছাত্রীর মা বাদী হয়ে চুনারুঘাট থানায় মামলা দায়ের করেন।
মামলার আসামিরা হলো, উপজেলার পূর্ব পাকুরিয়া গ্রামের আব্দুল কাইয়ুম সরকারের ছেলে কলেজছাত্র জিসান সরকার (২২) ও তার বন্ধু রাব্বি (২০)।
স্কুলছাত্রীর বাবা অভিযোগ করেন, তার মেয়ের সাথে প্রেমের সম্পর্ক ছিল জিসান সরকারের। বৃহস্পতিবার বেলা দেড়টায় ওই ছাত্রী স্কুলে ‘অ্যাসাইনমেন্ট’ জমা দিয়ে বাড়ি ফিরছিল। এ সময় জিসান ঘুরতে যাওয়ার কথা বলে কলেজ সংলগ্ন একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে ধর্ষণ করে। জিসানের বন্ধু রাব্বি ধর্ষণে সহযোগিতা করে বলেও অভিযোগ করেন তিনি।
বাড়িতে ফেরার পর স্কুলছাত্রী অসুস্থ হলে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। তাকে (স্কুলছাত্রী) চুনারুঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। পরে স্কুলছাত্রীর অবস্থার অবনতি হলে তাকে হবিগঞ্জ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়। চুনারুঘাট থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে প্রাথমিক সত্যতা পায়।
চুনারুঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আলী আশরাফ বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ছেলেটির সাথে মেয়েটির প্রেমের সম্পর্ক ছিল। এ ঘটনায় থানায় মামলা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন