English

31 C
Dhaka
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
- Advertisement -

নোয়াখালীতে সিএনজি-পিকআপ সংঘর্ষে কাপড় ব্যবসায়ী নিহত

- Advertisements -
Advertisements
Advertisements

নোয়াখালীর সদর উপজেলার ধর্মপুর ইউনিয়নে যাত্রীবাহী সিএনজি অটোরিকশা ও মালবাহী পিকআপ ভ্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মো. ইকবাল হোসেন (২৮) নামের এক সিএনজি যাত্রী নিহত ও আরও তিনজন আহত হয়েছেন।
শনিবার দুপুর ১২টার দিকে আক্তারমিয়ারহাট-সোনাপুর সড়কের লেঙ্গার দোকান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। নিহত ইকবাল হোসেন সুবর্ণচর উপজেলার পূর্বচরবাটা এলাকার আকবর হোসেন সওদাগরের ছেলে। তিনি স্থানীয় ছমিরহাট বাজারের কাপড় ব্যবসায়ী ছিলেন। আহতদের নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরে সিএনজি যোগে ইকবাল হোসেনসহ কয়েকজন যাত্রী আক্তার মিয়ারহাটের দিকে যাচ্ছিল। পথে তাদের বহনকারী সিএনজিটি লেঙ্গার দোকান এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা মালবাহী একটি পিকআপ ভ্যান তাদের সিএনজিকে সামনে থেকে চাপা দেয়। এতে সিএনজি ধুমড়েমুছড়ে গিয়ে ইকবাল’সহ ৪জন আহত হয়। স্থানীয় লোকজন আশংকাজনক অবস্থায় ইকবালকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
নিহতের ভাই আজগর হোসেন জানান, তার ভাই সুবর্ণচেরর ছমিরহাট বাজারের একজন কাপড় দোকানদার। সে ঢাকা থেকে দোকানের জন্য কাপড় ক্রয় করে শনিবার সকালে সুবর্ণচরের দিকে আসছিলেন। পথে বেপরোয়া গতির পিকআপ তার ভাইয়ের জীবন কেড়ে নেয়।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নবীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, নিহতের লাশ নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে রয়েছে। ঘটনায় প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।
এদিকে তার মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে স্থানীয় বাজার ও এলাকায় শোকে নেমে আসে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন