English

38 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হলেন জায়েদ খান

- Advertisements -
Advertisements
Advertisements

নিজস্ব প্রতিবেদক : বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে ফরচুন বরিশালের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে মনোনীত করা হয়েছে ঢালিউডের আলোচিত অভিনেতা জায়েদ খানকে। ঢাকাই চলচ্চিত্রের পরিচিত এই মুখ বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক হিসেবেও কর্তব্যরত।
বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ শুরু হবে আগামী ২৪ নভেম্বর থেকে। বিপিএলের বিগত কিছু আসরে বরিশালের কোনো দল না থাকলেও বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে সেই আক্ষেপ মিটেছে। এ নিয়ে বরিশালের ক্রিকেটপ্রেমীদের মনেও কাজ করছে বাড়তি উন্মাদনা।
টুর্নামেন্ট শুরুর আগেই তাই ফরচুন বরিশালের চেষ্টায় কমতি নেই। সমর্থকদের জন্য ইতিপূর্বে গানও রেকর্ড করেছে দলটি। ‘মুই বরিশাইল্লা’ শিরোনামের সেই থিমসংয়ে কণ্ঠ দিয়েছেন জায়েদ খান। এবার তাকে দলের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবেও নিযুক্ত করা হয়েছে।
ব্র্যান্ড অ্যাম্বেসেডরের দায়িত্ব পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করে জায়েদ খান বলেন, আজ আনুষ্ঠনিকভাবে বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপ ক্রিকেট টুর্নামেন্টে ফরচুন বরিশাল দলের ব্র্যান্ড অ্যাম্বেসেডর হিসেবে যুক্ত হলাম। নিজেকে গর্বিত মনে করছি বরিশালের সন্তান হিসাবে।
২০০৮ সালে ভালোবাসা ভালোবাসা সিনেমার মাধ্যমে রুপালী পর্দায় আবির্ভাব ঘটে জায়েদ খানের। ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে উচ্চশিক্ষা গ্রহণের পর অভিনয়ে মনোযোগ দেন। বরিশাল জেলার পার্শ্ববর্তী পিরোজপুর জেলার ছেলে তিনি।
একনজরে ফরচুন বরিশাল স্কোয়াড : তামিম ইকবাল, আফিফ হোসেন ধ্রুব, তাসকিন আহমেদ, ইরফান শুক্কুর, মেহেদী হাসান, আবু জায়েদ চৌধুরী রাহী, তৌহিদ হৃদয়, তানভীর ইসলাম, সুমন খান, সাইফ হাসান, আমিনুল ইসলাম বিপ্লব, মাহিদুল ইসলাম অঙ্কন, পারভেজ হোসেন ইমন, কামরুল ইসলাম রাব্বি, আবু সায়েম ও সোহরাওয়ার্দী শুভ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন