ব্রেকিং নিউজ

আপডেট ২৪ সেকেন্ড

ঢাকা শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০, ১৯ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৮ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

বাহরাইনের প্রধানমন্ত্রীর মৃত্যুতে আগামীকাল বাংলাদেশে রাষ্ট্রীয় শোক ঘোষণা

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বাহরাইনের প্রধানমন্ত্রী শেখ খলিফ বিন সালমান আল খলিফার মৃত্যুতে বাংলাদেশে আগামীকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) রাষ্ট্রীয় শোক ঘোষণা করা হয়েছে। সোমবার তথ্য অধিদফতরের এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়।

বিজ্ঞাপন

গত ১১ নভেম্বর ৮৪ বছর বয়সী বাহরাইনের প্রধানমন্ত্রী শেখ খলিফা বিন সালমান আল খলিফা মারা যান। ১৯৭১ সালে বাহরাইন স্বাধীন হওয়ার পর থেকে প্রিন্স খলিফা বিন সালমান আল খলিফা প্রধানমন্ত্রীর দায়িত্ব পালন করে আসছিলেন।

আজ ওই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশের এই অকৃত্রিম বন্ধুর মৃত্যুতে বাংলাদেশে রাষ্ট্রীয়ভাবে একদিনের শোক পালনের সিদ্ধান্ত গ্রহণ করেছে সরকার। মন্ত্রিপরিষদ বিভাগ আজ এ সংক্রান্ত একটি প্রজ্ঞাপন জারি করেছে।

রাষ্ট্রীয় শোক দিবস উপলক্ষে মঙ্গলবার বাংলাদেশের সব সরকারি, আধাসরকারি, স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠান এবং শিক্ষা প্রতিষ্ঠানসহ সব সরকারি বেসরকারি ভবন এবং বিদেশস্থ বাংলাদেশ মিশনে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হবে। এছাড়া বাহরাইনের প্রধানমন্ত্রীর রুহের মাগফিরাত কামনা করে বাংলাদেশের সকল মসজিদে বিশেষ দোয়া এবং অন্যান্য ধর্মীও প্রতিষ্ঠানে তার আত্মার শান্তির জন্য বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে বলে প্রজ্ঞাপনে বলা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x