ব্রেকিং নিউজ

আপডেট ২৮ মিনিট ৪৬ সেকেন্ড

ঢাকা বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০, ১৮ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৭ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

ফেসবুক লাইভে হুমকি: ‘সাকিবকে হত্যা করতে হেঁটেই ঢাকা যাব!’

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

কলকাতায় গিয়ে সনাতন ধর্মাবলম্বীদের অন্যতম ধর্মীয় উৎসব কালীপূজা উদ্বোধন করায় বিশ্বসেরা সাকিব আল হাসানকে হত্যার হুমকি দিয়েছে এক যুবক। রবিবার দিবাগত রাত ১২টা ৭ মিনিটে ফেসবুক ভিডিওতে হত্যার হুমকি দেন সিলেটের সদর উপজেলার শাহপুর তালুকদারপাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে মহসিন তালুকদার। তিনি বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে সিলেট থেকে হেঁটে ঢাকায় যাব।

বিজ্ঞাপন

‘Mohsin Talukdar’ নামের আইডি থেকে ওই যুবক এই লাইভ ভিডিওটি প্রচার করেন।  সম্প্রতি কালীপূজার এক অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিবের কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাঁকে কুপিয়ে টুকরো করে হত্যা করার কথা বলেন মহসিন। এ সময় তিনি অকথ্য ভাষায় সাকিবকে গালাগাল করে  নিজের পরিচয় প্রকাশ করে বলেন, সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন। এরপর ভোর ৬টা ৪ মিনিটে আবারও একটি লাইভ ভিডিওতে এসে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করেন। পাশাপাশি সাকিব আল হাসানকে জাতির উদ্দেশে ক্ষমা চাইতে বলেন।

এ সময় তিনি বলেন, কারো চাপে এখন এ ভিডিওটি নির্মাণ করছেন না। বরং সাকিবকে একটা সুযোগ দেওয়ার জন্য এবং সাকিবের মতো বাকি সব সেলিব্রিটিদের সঠিক পথে চলার বার্তা দিতে আবার লাইভ করছেন তিনি। বিষয়টি নিয়ে ইতিমধ্যেই মাঠে নেমেছে পুলিশ। সাইবার ফরেনসিকের কাছে ভিডিও লিংকটি হস্তান্তর করা হয়েছে। দ্রুতই এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন সিলেট মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপকমিশনার (মিডিয়া) বি এম আশরাফ উল্লাহ।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x