ব্রেকিং নিউজ

আপডেট ৪৩ মিনিট ৩৪ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৫ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৪ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

আগামী প্রজম্মকে মুক্তিযুদ্বের ইতিহাস নিয়ে চর্চা করতে হবে: বীর মুক্তিযুদ্ধা ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

দীর্ঘ নয় মাসের স্বাধীনতার যুদ্বে মুক্তিযোদ্বাদের অসীম সাহসিকতা,বীরত্বপূর্ণ অর্জন ও বঙ্গবন্ধুকে আগামী প্রজম্মের কাছে আরো বেশী করে তুলে ধরার ওপর গুরুত্বারোপ করেছেন চট্টগ্রাম মহানগর আওয়ামীলীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মোহাম্মদ ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল।

বিজ্ঞাপন

মুজিব শতবর্ষ উপলক্ষে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ), চট্টগ্রাম আয়োজিত মুক্তিযুদ্ধের স্মৃতিচারণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

১৬ নভেম্বর ২০২০ সোমবার রাতে নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ মিলনায়তনে অনুষ্ঠিত স্মৃতিচারণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন টিসিজেএ সভাপতি এনামুল হক।

সাধারণ সম্পাদক দীপংকর দাশের সঞ্চারিত স্মৃতিচারণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সহ-সভাপতি মোঃ আলী আকবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ আশরাফুল আলম চৌধুরী মামুন, সাবেক প্রচার ও প্রকাশনা সম্পাদক সুমন গোস্বামী।

এসময় উপস্থিত ছিলেন, এমরাউল কায়েস মিটু, মো: আলমগীর, নুর হাসিব ইফরাজ, সাইমুল আল মুরাদ, অমিত দাস, রবিউল হোসেন টিপু, শীতল মল্লিক. সেলিম উল্ল্যাহ, পারভেজুর রহমান, সৈয়দ আসাদুজ্জামান লিমন, সাখাওয়াত হোসেন টিপু, জেরম গোমেজ রনি, জহিরুল ইসলাম, নাজিম উদ্দিন, মো: মনছুর, হারুন উর রশিদ, ইমরান হোসেন খান ইমু।

স্মৃতিচারণ করতে গিয়ে এডভোকেট মোহাম্মদ ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল বলেন, বাংলাদেশের মানুষের জন্য বিজয় ছিনিয়ে এনেছিলেন দু:সাহসী মুক্তিযোদ্ধারা তাদের অসীম সাহসীকতার ফসল আজকের এই বাংলাদেশ যারা বঙ্গবন্ধুকে দেখেছেন, তাদের কাছে বঙ্গবন্ধু এক রকম। এখনকার আমাদের যে তরুণ সমাজ, তারা বঙ্গবন্ধুকে দেখেনি। মুক্তিযুদ্ধ করারও সুযোগ পায়নি। তাদের সঙ্গে বঙ্গবন্ধুকে পরিচয় করিয়ে দেওয়া অত্যন্ত জরুরি। আগামী প্রজম্মকে মুক্তিযুদ্বের ইতিহাস ও বঙ্গবন্ধুকে নিয়ে চর্চা, অধ্যয়ন ও গবেষনার কাজে আত্ননিয়োগের আহবান জানান তিনি।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x