ব্রেকিং নিউজ

আপডেট ২৩ মিনিট ৪৮ সেকেন্ড

ঢাকা সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১৫ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ১৪ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

নিকলীতে কালী মন্দিরে প্রতিমা ভাংচুর মামলায় ৫ জন আটক

রেদুয়ানুল হক শাওন, নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি

নিরাপদ নিউজ

কিশোরগঞ্জের নিকলী উপজেলার সদর ইউনিয়নের ভবাণীপুর গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় দুর্বৃত্তরা একটি অস্থায়ী কালী মন্দিরের কালী প্রতিমা তিনটি প্রতিমা ভাংচুর করেছে।

বিজ্ঞাপন

এলাকাবাসী ও মামলা সূত্রে জানা যায়, নিকলী উপজেলার সদর ইউনিয়নের ভবাণীপুর গ্রামে মঙ্গলবার রাত সাড়ে ১০টায় দুর্বৃত্তরা একটি অস্থায়ী কালী মন্দির রয়েছে। সোমবার রাতে অনেক পূঁজারী রাতে ঐ মন্দিরে পূজা দেন। পরের দিন প্রতিমা বিসর্জন না দিয়ে আনন্দ করার জন্য প্রতিমাটি মন্দিরে রেখে দেন। মঙ্গলবার রাতে গান-বাজনাকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে উভয়পক্ষ ঝগরাশুরু করলে কয়েক জন মহিলা মন্দিরে গিয়ে দেখেন প্রতিমা ভাঙ্গা অবস্থায় পড়ে আছে। তিনি তাৎক্ষনিক বিষয়টি মন্দির কমিটির লোকজনকে জানালে এ নিয়ে চরম ক্ষোভের সৃষ্টি হয়। তারা বিষয়টি থানা পুলিশকে অবহিত করে ন্যায় বিচার প্রার্থনা করেন। খবর পেয়ে পুলিশ এলাকার গন্যমান্য্য ব্যক্তিদের নিয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মন্দির কমিটি ও স্থানীয় লোকজনের সাথে কথা বলে প্রতিমা ভাংচুরের রহস্য উদঘাটনের চেষ্টা চালান। খবর পেয়ে বুধবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সামছুদ্দিন মুন্না ও সহকারি কমিশনার ভূমি আফসিয়া সিরাত ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ ব্যাপারে নিকলী থানার অফিসার্স ইনচার্জ শামছুল আলম ছিদ্দিকীর সাথে যোগাযোগ করলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মঙ্গলবার রাতের ঝগরার কোন এক সময় দুর্বৃত্তরা অরক্ষিত কালী মন্দিরের তিনটি কালী প্রতিমা ভেঙে ফেলেছে। এ ব্যাপারে পুজাঁ কমিটির সভাপতি সিবাস বর্মন বাদী বুধবার (১৮নভেম্বর) হয়ে ৫ জনকে আসামি করে নিকলী থানায় একটি মামলা করেছে। ওই মামলার উত্তম বর্মন, পাপ্পু বর্মন, ইরেন্দ্র বর্মন, সদর ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের সদস্য তাজুল ইসলাম ও নিকলী থানার নৌকার মাঝি সরুজ আলীকে আটক করা হয়েছে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x