English

24 C
Dhaka
শুক্রবার, জানুয়ারি ২১, ২০২২

অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা

- Advertisement -spot_img

ক্রীড়া জগৎ থেকে বিনোদন জগতে প্রবেশ করার ঘটনা নতুন হয়। এতদিন বাদে সেই তালিকায় সংযুক্ত হতে চলেছে সানিয়া মির্জার নাম।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, ওয়েব সিরিজের মাধ্যমে ক্যামেরার সামনে আসতে চলেছেন টেনিস তারকা সানিয়া মির্জা। এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে তিনি নিজেই জানিয়েছেন একথা।
তবে শখের বশে কিংবা নতুন পেশা হিসেবে নয়, বিশেষ কারণেই অভিনয় জগতে পা রাখছেন সানিয়া মির্জা। টিউবারকিউলোসিস (টিবি) অর্থাৎ যক্ষ্মারোগের বিরুদ্ধে মানুষকে সচেতন করার তাগিদেই ওয়েব সিরিজের সঙ্গে যুক্ত হয়েছেন তিনি।
জানা গেছে, পাঁচটি পর্বের সিরিজটির নাম ‘এমটিভি নিষেধ অ্যালোন টুগেদার’। এক নবদম্পতির কাহিনি সিরিজে ফুটিয়ে তোলা হবে। আচমকা লকডাউনের ফলে যাদের জীবনে নানা সমস্যার সৃষ্টি হয়। দম্পতির চরিত্রে অভিনয় করবেন সায়েদ রাজা আহমেদ ও প্রিয়াঙ্কা চৌহান। সানিয়াকে গল্পে কীভাবে কীভাবে দেখা যাবে সেই সম্পর্কে বিস্তারিত কিছু এখনও জানা যায়নি।
সংবাদমাধ্যমকে সিরিজ সম্পর্কে বলতে গিয়ে সানিয়া জানান, আমাদের দেশে যক্ষ্মা রোগ খুবই বিপজ্জনক পরিস্থিতিতে রয়েছে। যক্ষ্মারোগে আক্রান্ত প্রায় অর্ধেক রোগীরই বয়স ৩০-এর কম। সংকট আরও বেড়েছে করোনা পরিস্থিতিতে। মারণ কোভিডের হাত ধরে মানবদেহে নিঃশব্দে বাসা বাঁধছে এই রোগ।
এ সম্পর্কে মানুষকে সচেতন করা খুবই প্রয়োজন বলে মনে করেন ভারতীয় টেনিস তারকা। সেই কারণেই এই ওয়েবসিরিজে অভিনয়ে সম্মতি জানিয়েছেন তিনি।
সানিয়ার আশা, তার উপস্থিতি এবং বার্তা অনেক মানুষের জীবনে প্রভাব ফেলবে। সব ঠিক থাকলে চলতি নভেম্বরের শেষেই সামাজিকমাধ্যমে দেখা যাবে সিরিজের ঝলক। আর গোটা সিরিজ দেখা যাবে এমটিভি ইন্ডিয়া ও এমটিভি নিষেধ-এ। শোনা গেছে, চিত্রনাট্য ইতোমধ্যেই প্রস্তুত। খুব শিগগিরই শুটিং শুরু করবেন সানিয়া। তবে এখনই টেনিস কোর্টকে বিদায় জানিয়ে পুরোদমে অভিনয়ে নাম লেখাচ্ছেন না হায়দ্রাবাদের এ সুন্দরী।
সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
সর্বশেষ
- Advertisement -spot_img
এ বিভাগে আরো দেখুন