English

30 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ১৮, ২০২৪
- Advertisement -

মর্গে রাখা মৃত নারীদের ধর্ষণ করতো মুন্না!

- Advertisements -

মর্গে রাখা মৃত নারীদের ধর্ষণের অভিযোগে মুন্না (২০) নামের এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)। বৃহস্পতিবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ বিষয়ে আজ শুক্রবার সংবাদ সম্মেলনে বিস্তারিত জানাবে সিআইডি।
সূত্রে জানা গেছে, বিভিন্ন স্থান থেকে যেসব লাশ ময়নাতদন্তের জন্য মর্গে নেয়া হতো, সেসব লাশের মধ্য থেকে মৃত নারীদের ধর্ষণ করতো মুন্না। একের পর এক কাজটি করার পরই বিষয়টি নজরে আসে। সিআইডির অতিরিক্ত উপ-মহাপরিদর্শক সৈয়দ রেজাউল হায়দার বলেন, ঘটনাটি খুবই ন্যাক্কারজনক। এ বিষয়ে তথ্য প্রমাণ পাওয়ার পরই গ্রেপ্তার করা হয়েছে তাকে।
সিআইডি ও সংশ্লিষ্ট সূত্র জানায়, গ্রেপ্তার হওয়া মুন্না ভগত সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে ডোম জতন কুমার লালের সহযোগী হিসেবে কাজ করতো। দুই-তিন বছর ধরে মর্গে থাকা মৃত নারীদের ধর্ষণ করে আসছিল।
সম্প্রতি এরকম একটি অভিযোগ পেয়ে মুন্নার বিষয়ে অনুসন্ধান শুরু করে সিআইডি। প্রাথমিক অনুসন্ধানে ঘটনার সত্যতা পাওয়ায় মুন্নাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর মৃত নারীদের ধর্ষণের বিষয়টি স্বীকার করে।
গ্রেপ্তার মুন্নার বাবার নাম দুলাল ভগত। গ্রামের বাড়ি রাজবাড়ীর গোয়ালন্দ বাজারে। সে আরও দুই-তিন জনের সঙ্গে মর্গের পাশে একটি কক্ষেই রাতে থাকত। রাতে সবাই ঘুমিয়ে গেলে মৃত নারীদের ধর্ষণ করতো সে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন