ব্রেকিং নিউজ

আপডেট ১৩ মিনিট ২৪ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ৯ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ৯ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

ভৈরবে হলিটাচ্ মেডিকেল কেয়ার এন্ড হসপিটাল নতুন আঙ্গিকে উদ্বোধন

মোঃ আলাল উদ্দিন, ভৈরব প্রতিনিধি

নিরাপদ নিউজ

কিশোরগঞ্জের বন্দরনগরী ভৈরবে বে-সরকারী স্বাস্থ্য সেবামূলক প্রতিষ্ঠান হলিটাচ্ মেডিকেল কেয়ার এন্ড হসপিটাল নতুন আঙ্গিকে উদ্বোধন করা হয়েছে।

বিজ্ঞাপন

শুক্রবার (২০ নভেম্বর) সকাল ১০ টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের উত্তর পার্শে ভৈরব পৌর এলাকার কমলপুর মোল্লা বাড়ি মাজার গেট সংলগ্ন জসিম ভবনে মনোরম পরিবেশে সম্পূর্ণ নতুন রুপে, নতুন সাজে, নতুন আঙ্গিকে প্রতিষ্ঠিত হলিটাচ্ মেডিকেল কেয়ার এন্ড হসপিটাল আনুষ্ঠানিক ভাবে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি ডা. মো. মমতাজুল হক মুক্তা।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলার সাদেকপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. তোফাজ্জল হোসেন, ডা. ইমরান খান ও ডা. রেজিনা পারভীন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন হসপিটালের শেয়ার হোল্ডার মোছা. মোমিনা বেগম, মো. ফয়জুল আলম, মো. কোহিনুর আহাদ স্বপন ও মো. আতিকুল্লাহ টুটুল, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ভৈরব- কুলিয়ারচর – বাজিতপুর -রায়পুরা – আশুগঞ্জ – সরাইল- বেলাবো ও অষ্টগ্রাম উপজেলা থেকে আগত পল্লী চিকিৎসকবৃন্দ, সেবিকাসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

এ সময় হসপিটালের পক্ষ থেকে অতিথিবৃন্দদের ফুলের তোড়া দিয়ে বরণ করে নেওয়া হয় এবং অতিথিবৃন্দের মাঝে উপহার সামগ্রী বিতরণ করা হয়।

হসপিটালের শেয়ারহোল্ডার মোছা. মোমিনা বেগম, মো. ফয়জুল আলম ও আতিকুল্লাহ টুটুল সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করে বলেন, এ হসপিটালে সার্বক্ষণিক মহিলা ডাক্তার দ্বারা যত্ন সহকারে নরমাল ডেলিভারী, সিজারিয়ান ও জরায়ু অপারেশনসহ সব ধরনের গাইনী অপরারেশন করা হয়। এছাড়া এ হসপিটালে রয়েছে মেডিসিন বিভাগ, গাইনী বিভাগ, সার্জারি বিভাগ, নাক কান ও গলা বিভাগ, চর্ম-যৌন ও এলার্জি বিভাগ, হৃদরোগ ও বক্ষব্যাধি বিভাগ। এসব বিভাগে বিশেষজ্ঞ ও অভিজ্ঞ ডাক্তার দ্বারা উন্নত চিকিৎসা দেওয়া হয়।

এছাড়া কম্পিউটারাইজড প্যাথলজি, ডিজিটাল এক্স-রে, কম্পিউটারাইজড ই.সি.জি, জিজিটাল আল্ট্রাসনোগ্রাম মেশিন দ্বার পরীক্ষা নিরীক্ষা করা হয় এবং বিদেশগামীদের সকল প্রকার পরীক্ষা নিরীক্ষারও ব্যাবস্থা রয়েছে। চিকিৎসা সেবা নিতে সকলকে এ হসপিটালে যাওয়ার আহবান জানান তারা।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x