English

26 C
Dhaka
মঙ্গলবার, এপ্রিল ১৬, ২০২৪
- Advertisement -

শিবগঞ্জে পতিবেশী চাচা কর্তৃৃক বাক প্রতিবন্ধী শিশু ধর্ষণ: গ্রেফতার ১

- Advertisements -

বগুড়ার শিবগঞ্জে প্রতিবেশী চাচা দ্বারা এক বাক প্রতিবন্ধী শিশুকে (১৪) ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অভিযোগ পাওয়ার পরেই শিবগঞ্জ থানা পুলিশ শুক্রবার বিকেল সোয়া ৫ টায় সাভার উদ্দিন (৪৫) নামের একজনকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ব্যক্তি কিচক ইউনিয়নের ভিটাপাড়া এলাকার মৃত আসাদ আলীর পুত্র।
থানা সুত্রে জানাযায় ১৪ বছর বয়সী বাক প্রতিবন্ধী ওই শিশু শুক্রবার সকাল ১১ টায় সাভার উদ্দিনের বাড়িতে ঘুড়তে যায়। শিশুটির বাবা ও সাভার উদ্দিন দুজনেই দিনমজুর হওয়ায় তাদের মধ্যে পারিবারিক সম্পর্ক ছিলো। ওই সময় বাড়িতে কেউ না থাকায় অভিযুক্ত ব্যাক্তি শিশুটিকে জোর পূর্বক ধর্ষণ করে। শিশুটি বাক প্রতিবন্ধী হওয়ার চিৎকার চেঁচামেচি ও করতে পারেনি। পরে শিশুটি বাড়িতে গিয়ে তার মাকে ইশারা ইঙ্গিতের মাধ্যমে সব জানালে ঘটনাটি জানাজানি হয়।
শিবগঞ্জ থানার ওসি এস এম বদিউজ্জামান জানান, শিশুটি তার বাড়িতে যেয়ে ঘটনা জানালে তার বাবা থানায় এসে আমাদের কাছে অভিযোগ দায়ের করে। ওই অভিযোগের প্রেক্ষিতে ভিটাপাড়া গ্রামে যেয়ে ঘটনার প্রাথমিক সত্যতা নিশ্চিত হওয়ায় অভিযুক্ত আসামীকে গ্রেফতার করি। তিনি আরও জানান, অভিযুক্তের বিরুদ্ধে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন