ব্রেকিং নিউজ

আপডেট ২০ মিনিট ৩৩ সেকেন্ড

ঢাকা বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ১০ অগ্রহায়ণ, ১৪২৭, হেমন্তকাল, ৯ রবিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

করোনায় আক্রান্ত ট্রাম্পের বড় ছেলে ট্রাম্প জুনিয়র

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

করোনায় আক্রান্ত হয়েছেন ট্রাম্পের বড় ছেলে ডোনাল্ড ট্রাম্প জুনিয়র। তার মুখপাত্র আন্তজার্তিক গণমাধ্যম বিবিসিকে বিষয়টি নিশ্চিত করেছে।

বিজ্ঞাপন

ট্রাম্প পুত্রের এ সপ্তাহের শুরুতেই করোনা পজিটিভ আসে এবং ফলাফল আসার পর থেকে নিজের কেবিনে কোয়ারেন্টিনে রয়েছেন তিনি। ট্রাম্প জুনিয়র করোনায় আক্রান্ত হলেও তার শরীরে কোনও ধরনের উপসর্গ নেই। তিনি কোভিড-১৯ সম্পর্কিত সবধরনের মেডিক্যাল পরামর্শ মেনে চলছেন বলেও জানিয়েছেন তার মুখপাত্র।

প্রেসিডেন্ট ট্রাম্পের ঘনিষ্ঠদের মধ্যে সবশেষ করোনাভাইরাসে আক্রান্ত হলেন তার জ্যেষ্ঠপুত্র। এর আগে ডোনাল্ড ট্রাম্প নিজে, তার স্ত্রী মার্কিন ফার্স্টলেডি মেলানিয়া ট্রাম্প, তাদের ছোট ছেলে ব্যারন, ট্রাম্পের চিফ অব স্টাফ মার্ক মিডোসসহ হোয়াইট হাউসের বেশ কয়েকজন কর্মকর্তা ও রিপাবলিকানদের নির্বাচনী প্রচারণা দলের একাধিক সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হন।

ট্রাম্প জুনিয়রের প্রেমিকা কিম্বার্লি গিলফয়েলও করোনা পজিটিভ শনাক্ত হয়েছিলেন। প্রেমিকের সঙ্গে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে গত কয়েক মাস তিনি সারাদেশ ঘুরে বেড়িয়েছেন। এদিকে, গত ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে ভোটগ্রহণের রাতে হোয়াইট হাউসের পার্টিতে ট্রাম্প জুনিয়রসহ উপস্থিত ছিলেন অন্তত ২৫০ জন অতিথি। তাদের প্রায় কারও মুখেই মাস্ক ছিল না। পরে অতিথিদের মধ্যে বেশ কয়েকজন করোনা পজিটিভ শনাক্ত হন।

এর আগে, গত মাসে করোনাভাইরাসে আক্রান্ত হন প্রেসিডেন্ট ট্রাম্প ও ফার্স্ট লেডি মেলানিয়া।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x