English

28 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ১৯, ২০২৪
- Advertisement -

বাসচাপায় বগুড়ার শেরপুরে অটোরিকশার ৩ যাত্রী নিহত

- Advertisements -

ঢাকা-বগুড়া মহাসড়কের শেরপুর উপজেলার সিমাবাড়ি ইউনিয়নের ধনকুন্ডি এলাকায় বাসের চাপায় ব্যাটারিচালিত অটোরিকশার তিন যাত্রী নিহত হয়েছে। নিহতরা হলেন শেরপুর উপজেলার চকপাথারী গ্রামের আব্দুর হাই প্রামানিক (৬০), একই গ্রামের আল আমিন (২৮) ও ঘাসুরিয়া গ্রামের শাহসুলতান (৯)।
রবিবার দুপুর ১টার দিকে বগুড়া-ঢাকা মহাসড়কে শেরপুর উপজেলার ধনকুন্ডি নামক স্থানে দুর্ঘটনা ঘটে। এতে আরো তিন যাত্রী আহত হন।
জানা গেছে, পাঁচজন যাত্রী নিয়ে একটি ব্যাটারিচালিত অটোরিকশাটি চান্দাকোনার দিকে যাচ্ছিল। ধনকুন্ডি নামকস্থানে ঢাকাগামী একটি বাস পেছন থেকে অটোরিকশাটিকে চাপা দেয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায় এবং তিনজন যাত্রী ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনার পরপরই ঢাকাগামী বাসটি পালিয়ে যায়। দুর্ঘটনার খবর পেয়ে শেরপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে। আহত তিনজনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
বগুড়ার শেরপুর ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার রতন হোসেন বলেন, আহত তিনজনের মধ্যে এক নারীর অবস্থা আশঙ্কাজনক। অপর তিনজনের মরদেহ পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন