English

30 C
Dhaka
শুক্রবার, মার্চ ২৯, ২০২৪
- Advertisement -

পরিচালনায় নতুন মুখ: আব্দুল্লাহ আল ফাহিম

- Advertisements -

করোনাকে পাশ কাটিয়ে মিডিয়া পাড়া আবারও ব্যস্ত হয়ে উঠেছে। শ্যুটিং পাড়া গুলোতেও বেশ ভিড় জমেছে। প্রযোজনা প্রতিষ্ঠান এবং এডিটিং হাউস গুলোতে বেড়েছে নির্মাতাদের আনাগোনা। এমনি সময়ে একজন পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করতে যাচ্ছেন এই প্রজন্মের প্রতিভাবান তরুণ নির্মাতা আব্দুল্লাহ আল ফাহিম। সম্প্রতি তিনি নির্মান করেছেন তার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের নাম “টগর”। আর তার নির্দেশনায় প্রথম কাজেই প্রথমবারের মত জুটি বাধালেন হালের জনপ্রিয় অভিনেতা মুশফিক ফারহান ও অভিনেত্রী পিয়া বিপাশা।
একদম ব্যাতিক্রম একটি গল্প দিয়ে সাজানো হয়েছে ‘টগর’। যেখানে একদম আলাদা লুকে হাজির হতে যাচ্ছেন সময়ের আলোচিত অভিনেতা মুশফিক ফারহান। এ বিষয়ে নির্মাতা ফাহিম জানালেন – দুজনই বেশ দক্ষ, তাদের সাথে কাজ করতে পেরে খুবই ভালো লেগেছে আমার। আমি যেভাবে চেয়েছি ঠিক সেই ভাবেই তাদের কাছ থেকে পেয়েছি। বিশেষ করে মুশফিক ফারহান ভাই প্রচন্ড খেটেছেন আর অসম্ভব ভাল অভিনয় করেছেন। অনেক দিন ধরেই ভাবছিলাম এ্যাকশম টাইপের কিছু একটা নির্মান করব। আর ঠিক সেই ভাবনা থেকেই কাজ শুরু করলাম।
এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির প্রযোজনা করেছে প্রযোজনা প্রতিষ্ঠান সরকার মিডিয়া। ইতিমধ্যেই ‘টগর’ শিরোনামের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটির শুটিং সম্পূর্ণ হয়েছে। পোষ্ট প্রোডাকশন এর কাজ শেষের দিকে, অপেক্ষা শুধু মুক্তির।
এদিকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হয়েছে ‘টগর’ এর ফার্স্টলুক পোস্টার। আর এই ফার্স্টলুক প্রকাশের পর থেকেই মুশফিক ফারহান ও পিয়া বিপাশা অভিনীত ‘টগর’ নিয়ে বেশ আলোচনা চলছে। সরকার মিডিয়ার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আগামি ৩-ই ডিসেম্বর এ মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র “টগর”।
এ প্রসঙ্গে নির্মাতা ফাহিম আরও বললেন – আশা রাখছি, দর্শক সম্পূর্ণ নতুন কিছু দেখবে। সেই সাথে আশাহত হবে না। তাছাড়া এখানে হারুন রশিদ ও শাওন মজুমদার গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন। আমি সম্পূর্ণ চেষ্টা করেছি একটি ভিন্ন মাত্রার কাজ উপহার দেবার। এখন দর্শক গ্রহন করলেই আমি খুশি।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন