English

37 C
Dhaka
শুক্রবার, এপ্রিল ২৬, ২০২৪
- Advertisement -

করোনায় আক্রান্ত সংগীতশিল্পী রিজিয়া পারভীন

- Advertisements -
Advertisements
Advertisements

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী সংগীতশিল্পী রিজিয়া পারভীন। বর্তমানে বাসায় আইসোলেশনে রয়েছেন এই শিল্পী। বিষয়টি নিশ্চিত করেছেন নিউইর্য়ক প্রবাসী লেখক মিলি সুলতানা।
তিনি জানান, নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে করোনাভাইরাস সাঁড়াশি আক্রমণ চালিয়েছে। বেবি নাজনীন ও রিজিয়া পারভীন এই দুইজন নাচগান বাদ্য-বাজনা করে করোনায় আক্রান্ত হয়েছেন। কয়েকদিন আগে কুইন্স প্যালেসে নবান্ন উৎসবের আয়োজন করা হয়। সেই পার্টিতে মাস্ক নেই, নিয়ম নীতির তোয়াক্কা নেই, স্বাস্থ্য সচেতনতা নেই। মানবতাবাদী সংগঠকরা অবাধে নাচগানের আয়োজন করছে। সেখান থেকে শত শত মানুষ ঝুঁকির মধ্যে আছে।
এর আগে, যুক্তরাষ্ট্রে করোনায় আক্রান্ত হন আরেক সংগীতশিল্পী বেবী নাজনীন। ১০৫ ডিগ্রি জ্বর নিয়ে যুক্তরাষ্ট্রের নিউজার্সি অঙ্গরাজ্যের প্যাটারসনের একটি হাসপাতালে ভর্তি হন তিনি।
সেসময় এই শিল্পীর ছোট ভাই এনাম সরকার জানান, বেবী আপা হঠাৎ অসুস্থ হয়ে পড়লে গত বৃহস্পতিবার তাকে হাসপাতালে ভর্তি করা হয়। ১০৫ ডিগ্রি জ্বর ছিল তার। হাসপাতালে ভর্তির পর তার করোনাভাইরাস পরীক্ষা করা হয়, ফল নেগেটিভ আসে। কিন্তু পরদিনের টেস্টে পজিটিভ ফল এসেছে।
এনাম সরকার আরও জানান, বহুদিন ধরেই কিডনিজনিত সমস্যায় ভুগছেন বেবী নাজনীন। সম্প্রতি একটি ভার্চুয়াল পলিটিক্যাল অনুষ্ঠান আয়োজন করতে গিয়ে অনেক দৌড়ঝাঁপ করতে হয়েছে তাকে, এই অনুষ্ঠান নিয়ে অনেক চাপে ছিলেন তিনি। এসব কারণে অনিয়ম হওয়ায় শারীরিকভাবে অসুস্থ হয়ে পড়েন তিনি। তবে এ শিল্পীর শারীরিক অবস্থা এখন অনেকটাই ভালো বলে জানা গেছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন