ব্রেকিং নিউজ

আপডেট ১৭ মিনিট ৪০ সেকেন্ড

ঢাকা মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১, ১২ মাঘ, ১৪২৭, শীতকাল, ১২ জমাদিউস সানি, ১৪৪২

বিজ্ঞাপন

শেখ হাসিনা ছাড়া আওয়ামী লীগে কেউই অপরিহার্য নন: ওবায়দুল কাদের

অনলাইন ডেস্ক

নিরাপদ নিউজ

বিভিন্ন নির্বাচনে দলের বিদ্রোহীদের ব্যাপারে কঠোর হুঁশিয়ারি দিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, আওয়ামী লীগ অনেক বড় দল। এখানে একমাত্র শেখ হাসিনা ছাড়া কেউই অপিরহার্য নন। দলের মধ্যে কোনও কোন্দল সহ্য করা হবে না।

বিজ্ঞাপন

মঙ্গলবার সচিবালয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন তিনি।

আগামী ২৮ নভেম্বর বসছে আওয়ামী লীগের মনোনয়ন বোর্ডের সভা। সেখানে আসন্ন পৌরসভা নির্বাচনে দলের প্রার্থীদের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে বলে জানান ওবায়দুল কাদের।

প্রতিটি পৌরসভায় দলের একাধিক প্রার্থীর ব্যাপারে ওবায়দুল কাদের বলেন, বিদ্রোহীদের ব্যাপারে কঠোর অবস্থানে থাকবে দল। আওয়ামী লীগে বহু মতের মানুষ থাকতে পারে, কিন্তু দলীয় সিদ্ধান্তের ব্যাপারে সবাইকে শ্রদ্ধাশীল হতে হবে।

এর আগে বিদ্রোহী প্রার্থীদের ব্যাপারে কঠোরতার ঘোষণা দিয়েও কাজ হয়নি, কোনও কোনও ক্ষেত্রে পরবর্তীতে তাদের দলে পদ পদবী দিয়ে পুরস্কৃত করা হয়েছে, সাংবাদিকদের এমন মন্তব্যের জবাবে ওবায়দুল কাদের বলেন, নির্বাচনে প্রার্থী করা হয় জনপ্রিয়তার নিরিখে, আর দলে পদ দেওয়া হয় সাংগঠনিক কাঠামো চিন্তা করে।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থী নিক্সন চৌধুরীকে সম্প্রতি যুবলীগে পদ দেওয়া হয়েছে এ প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, ভবিষ্যতে আর কোনও দিন বিদ্রোহ করবে না এমন প্রতিশ্রুতির পর কাউকে কাউকে পদ দেওয়া হচ্ছে।

সম্প্রতি দুটি জেলায় কমিটি পরিবর্তন করা হয়েছে জানিয়ে কাদের বলের, কোন কোন্দল সহ্য করা হবে না। বিবাদপূর্ণ জেলাগুলোতে কমিটি পুনর্গঠন করা হবে।

Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
0
Would love your thoughts, please comment.x
()
x