English

29 C
Dhaka
বৃহস্পতিবার, মার্চ ২৮, ২০২৪
- Advertisement -

সাভারে চাকরি দেয়ার নামে প্রতারক চক্রের ৪ সদস্য আটক

- Advertisements -

বিভিন্ন স্থানে বিজ্ঞাপন দিয়ে চাকুরী দেওয়ার নামে ৫০ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে সাভারে প্রতারক চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৪) নবীনগর ক্যাম্প।
আটকৃতরা হলো- আমিরুল ইসলাম, ফাহিম রহমান, দুলাল মিয়া ও নুসরাত জাহান সিনথিয়া। এসময় তাদের কাছ থেকে জব্দ করা হয় একটি প্রাইভেট কার, মোটরসাইকেল, ল্যাপটপসহ প্রতারণার কাজে ব্যবহৃত বিভিন্ন সরঞ্জামদি।
বুধবার বিষয়টি নিশ্চিত র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার মেজর আদনান। এরআগে মঙ্গলবার রাতে সাভার পৌর এলাকার ডগরমোড়া এলাকার মমতাজ ভিলায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করে র‌্যাব।
র‌্যাব জানায়, সাভারের ডগরমোড়া এলাকায় মমতাজ ভিলায় একটি ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে আল হামি প্রাইভেট নামের একটি কোম্পানী বিভিন্ন কারখানায় মানুষকে সিকিরিউটি গার্ডে চাকুরী দেওয়ার নাম করে একটি অফিস খোলেন। প্রতারক চক্রটি বিভিন্ন স্থানে চাকুরীর নিয়োগ দিয়ে ব্যানার ফেস্টুন টাঙ্গিয়ে বিজ্ঞাপন দেন। পরে গ্রাম থেকে আসা মানুষজন না বুঝে সেখানে চাকুরীর জন্য গেলে প্রতারক চক্রটি বিভিন্ন কারখানায় অসহায় ব্যক্তিদের চাকুরী দেওয়ার নাম করে পঞ্চাশ লক্ষ টাকা হাতিয়ে নেয়। এঘটনায় ভুক্তভোগীরা চাকুরী না পেলে র‌্যাব-৪ এর কার্যালয়ে অভিযোগ করলে র‌্যাব তদন্ত শেষে প্রতারক চক্রের সদস্যদের আটক করে।
অন্যদিকে আশুলিয়ায় বিদেশী মদ বিয়ার ও গাঁজাসহ নাজমুল হাসান, অনিক সরকার, সোহাগ মিয়া, ফজলে রাব্বি, আসাদ আলী নামের ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব ৪। আটককৃতরা দীর্ঘদিন ধরে বিভিন মাদকদ্রব্য বিক্রয় করে আসছিলো।
এবিষয়ে র‌্যাব-৪ এর কোম্পানী কমান্ডার মেজর আদনান বলেন, আটককৃতদের বিরুদ্ধে সংশ্রিষ্ট থানায় মামলা দায়ের করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন