English

33 C
Dhaka
বৃহস্পতিবার, এপ্রিল ২৫, ২০২৪
- Advertisement -

গণমাধ্যমকর্মীদের বস্তুনিষ্ঠতা সংবাদ সবচেয়ে গুরুত্বপূর্ণ: চট্টগ্রাম জেলা প্রশাসক

- Advertisements -
Advertisements
Advertisements

বস্তুনিষ্ঠ সাংবাদিকতা ও নিরপেক্ষ তথ্য পরিবেশনের মাধ্যমে দেশ ও জাতিকে সামনের দিকে এগিয়ে নেওয়ার আহ্বান জানিয়েছেন চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন।
গতকাল ২৮ নভেম্বর ২০২০ শনিবার রাতে চট্টগ্রাম প্রেসক্লাব এস রহমান হলে টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন, চট্টগ্রামের টিসিজেএ বেস্ট ডকুমেন্টারি অ্যাওয়ার্ড ও বর্ষসেরা রিপোর্টিং অ্যাওয়ার্ড-২০১৯ এর সনদপত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।
চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন বলেন, গণমাধ্যম ও গণমাধ্যমকর্মীদের জন্য সংবাদের বস্তুনিষ্ঠতা সবচেয়ে গুরুত্বপূর্ণ। আশা করি আপনারা বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশন ও গঠনমূলক সমালোচনার মাধ্যমে দেশ ও জাতির কল্যাণে সবাই কাজ করে যাবেন।
সংগঠনের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অ্যাওয়ার্ডের সনদপত্র অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন টিসিজেএ সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব।
সাধারণ সম্পাদক দীপংকর দাশের সঞ্চারিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম, চট্টগ্রাম সাংবাদিক কো-অপারেটিভ হাউজিং সোসাইটি লিমিটেডের সাবেক সাধারণ সম্পাদক হাসান ফেরদৌস, টিভি জার্নালিস্টস এসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দীন তোতা, সাধারণ সম্পাদক লতিফা আনসারী রুনা।
এসময় উপস্থিত ছিলেন, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের টিভি ইউনিটের প্রধান ও ডিবিসি নিউজের চট্টগ্রাম ব্যুরো প্রধান মাসুদুল হক, মাছরাঙা টেলিভিশনের ব্যুরো প্রধান তাজুল ইসলাম, এন টিভি চট্টগ্রাম অফিসের স্টাফ রিপোর্টার আরিচ আহমেদ শাহ প্রমুখ।

সাবস্ক্রাইব
Notify of
guest
0 মন্তব্য
Inline Feedbacks
View all comments
Advertisements
সর্বশেষ
- Advertisements -
এ বিভাগে আরো দেখুন